রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
লভ্যাংশ ঘোষণার অনুমতি পেলো যমুনা ব্যাংক বন্যপ্রাণী সংরক্ষণে জাতীয়ভাবে উৎসাহিত করে পুরস্কার পাচ্ছেন যারা বিকাশে টেন মিনিট স্কুলের ফি পেমেন্টে ২০০ টাকা ক্যাশব্যাক দফায় দফায় কমছে সোনার দাম, এবার কমলো ৩১৫ টাকা নৌ পুলিশের অভিযানে অবৈধ জাল ও মাছের পোনাসহ আটক ৫১ সোমবার দেশে ফিরছেন প্রধানমন্ত্রী ১৫০০ কোটির মাইলফলক ছুঁলো পদ্মা সেতুর টোল আদায় বাংলাদেশকে ১৪৬ রানের টার্গেট দিলো ভারত শ্রমিকদের জন্য কর্মবান্ধব পরিবেশ গড়ে তুলতে হবে : স্পিকার প্রাথমিকের শূন্য পদে নিয়োগে পদক্ষেপ নিতে বলল সংসদীয় কমিটি নেত্রীর জন্য জান দেওয়া নয়, সিদ্ধান্ত মানার আহ্বান : দীপু মনি দাবদাহে শিক্ষাপ্রতিষ্ঠান খোলা-বন্ধ নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী কোরবানির জন্য প্রস্তুত ১ কোটি ৩০ লাখ পশু, আমদানি নয় বঙ্গোপসাগর থেকে ভেসে এসেছে টর্পেডো সদৃশ বস্তু এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ৯-১১ মের মধ্যে বেসরকারি বিশ্ববিদ্যালয় কেবল ব্যবসা করলে চলবে না : শিল্পমন্ত্রী আইনগত সহায়তা পাওয়া করুণা নয় : আইনমন্ত্রী কোটালীপাড়ার সাবেক উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে দুদকের মামলা বিনামূল্যে ছাতা-খাবার স্যালাইন পাচ্ছেন ৩৫ হাজার রিকশাচালক মাদরাসায় যাওয়ার পথে শিক্ষকের মৃত্যু, ধারণা ‘হিটস্ট্রোক’

বিমানে চার্জার লাইটে মিলল ২৪ সোনার বার, চীনা নাগরিক আটক

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ৮ মে, ২০১৯
  • ৬৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(চট্টগ্রাম)প্রতিনিধি: দুবাইফেরত বাংলাদেশ বিমানের একটি ফ্লাইট থেকে ২৪ সোনার বারসহ এক চীনা নাগরিককে আটক করেছে কাস্টমস পুলিশ। বুধবার সকাল ৭টা ১০ মিনিটে চট্টগ্রামের শাহ আমানত বিমানবন্দর থেকে তাকে আটক করা হয়। এ তথ্য নিশ্চিত করেছেন চট্টগ্রাম কাস্টমসের ডেপুটি কমিশনার নূর উদ্দিন মিলন।

আটক চীনা নাগরিকের নাম ফ্যান রুংগুই। তিনি চার্জার লাইটে করে সোনার বারগুলো নিয়ে আসেন। তাকে পতেঙ্গা থানা ‍পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে। এ ঘটনায় পতেঙ্গা থানায় মামলার প্রস্তুতি চলছে।

কাস্টমসের ডেপুটি কমিশনার নূর উদ্দিন মিলন জানান, আটক চীনা নাগরিক ২০১৮-১৯ সালে ৪৩ বার বাংলাদেশে যাওয়া-আসা করেছেন। তার পাসপোর্ট থেকে এ তথ্য জানা গেছে।

তিনি জানান, আটক ফ্যান রুইগুই এ দেশে কার কাছে এসেছেন কিংবা কোনো ব্যবসার সঙ্গে জড়িত কিনা, তার গন্তব্য কোথায়- কোনো তথ্যই দিচ্ছেন না।

জানা গেছে, চীনা নাগরিকের আচরণ সন্দেহজনক হওয়ায় তাকে আটক করে কাস্টমস পুলিশ। পরে তার সঙ্গে থাকা লাগেজ চেক করে। সেখানে চার্জার লাইটের ভেতর ২৪টি সোনার বার পাওয়া যায়। জব্দ করা সোনার ওজন ২ কেজি ৮০০ গ্রাম।

বাংলা৭১নিউজ/এলএ.এফএ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com