মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৯:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গাবতলীতে হবে মাল্টি মোডাল বাস টার্মিনাল : স্থানীয় সরকারমন্ত্রী ‘ডিএসসিসির সব কর্মচারীর জন্য আবাসনের উদ্যোগ নেওয়া হচ্ছে’ ঢাকায় আসছেন ডোনাল্ড লু লোকসানে শিল্প মন্ত্রণালয়ের ২৮ প্রতিষ্ঠান : সংসদে শিল্পমন্ত্রী দেশে বিদ্যুতের চাহিদার চেয়ে উৎপাদন ক্ষমতা বেশি : নসরুল হামিদ ক্ষমতায় ও বিরোধী দলে থাকবে স্বাধীনতার পক্ষের শক্তি: নানক মুদ্রানীতি ও আর্থিকনীতি সমন্বয়ে ব্যবস্থাপনাগত দুর্বলতা আছে শাহ্জালাল ইসলামী ব্যাংকের শরীয়াহ সুপারভাইজারী কমিটির সভা অনুষ্ঠিত সংকট সামাল দিতে শক্ত নেতৃত্ব প্রয়োজন: প্রধানমন্ত্রী ভোটের আগের দিন নাঙ্গলকোট উপজেলা পরিষদ নির্বাচন স্থগিত আমরা একসঙ্গে জয়ী হব: শপথ নিয়ে বললেন পুতিন তেজগাঁওয়ে ট্রেনের ধাক্কায় অজ্ঞাতপরিচয় ব্যক্তির মৃত্যু মাধ্যমিকের ৩১ বইয়ে ১৪৭ ভুল, স্কুলে যাচ্ছে সংশোধনী জিম্বাবুয়েকে ১৬৬ রানের লক্ষ্য দিলো বাংলাদেশ মাঝ-আকাশে নারী যাত্রীদের ঝগড়া-হাতাহাতি, জরুরি অবতরণ করলো ফ্লাইট সব হজযাত্রী সঠিক সময়ে যাবেন, সঠিক সময়ে ভিসাও হবে : ধর্মমন্ত্রী ‘বীর মুক্তিযোদ্ধা’ খচিত নতুন স্মার্টকার্ড বিতরণ শুরু জনগণকে নিরপেক্ষভাবে সেবা দেওয়ার তাগিদ আইজিপির শিশুদের শুধু আইনের মাধ্যমে সুরক্ষা দেওয়া কঠিন : ডেপুটি স্পিকার বাংলাদেশের পর্যটন খাতে বিনিয়োগে আগ্রহী ব্রিটিশ সরকার

বিপ্লব বড়ুয়া ও মশিউরকে প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী পদে নিয়োগ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৪ মার্চ, ২০১৯
  • ১৬০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারী পদে নিয়োগ পেয়েছেন ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া ও কৃষিবিদ মশিউর রহমান হুমায়ুন।আজ সোমবার রাষ্ট্রপতির আদেশ মোতাবেক জনপ্রশাসন মন্ত্রণালয়ের পৃথক দুটি প্রজ্ঞাপনে এই নিয়োগের কথা জানানো হয়। এতে বলা হয়, দুজনকে উপসচিব পদমর্যাদায় চুক্তিভিত্তিক নিয়োগ দেওয়া হলো।

আওয়ামী লীগের উপদপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার খুসাঙ্গেরপাড়ার বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট সুনীল কান্তি বড়ুয়ার ছেলে।

আর দলের কেন্দ্রীয় উপকমিটির সহসম্পাদক মশিউর রহমান হুমায়ুন কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলার আড়াইবাড়ীয়া গ্রামের মৃত মিজবাহ উদ্দিন আহমেদের ছেলে।

প্রজ্ঞাপন অনুযায়ী, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নতুন দুই বিশেষ সহকারীকে অন্যান্য প্রতিষ্ঠান ও সংগঠনের সঙ্গে কর্ম-সম্পর্ক পরিত্যাগ করতে হবে।

এদিকে প্রধানমন্ত্রীর বিশেষ সহকারীর দায়িত্ব পেয়ে ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া তাঁর ফেসবুকে বলেছেন, ‘মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী পদে নিয়োগ প্রদান করায় আমাদের অভিভাবক, আমাদের একমাত্র ঠিকানা, বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি অশেষ কৃতজ্ঞতা। তিনি আমাকে যে সম্মান ও দায়িত্ব প্রদান করেছেন, তাঁর প্রতি কৃতজ্ঞতা জানানোর ভাষা আমার কাছে নেই। জীবনের শেষ দিন পর্যন্ত যেন বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার আস্থা ও বিশ্বাসের সম্মান রাখতে পারি তার জন্য সবার দোয়া ও সহযোগিতা কামনা করছি। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু, জয় শেখ হাসিনা।’

আর কৃষিবিদ মশিউর রহমান হুমায়ুন তাঁর ফেসবুকে লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ। কৃতজ্ঞ মাননীয় প্রধানমন্ত্রীর কাছে।’

বাংলা৭১নিউজ/এসই

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com