মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ১২:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
শরীয়তপুরের সাবেক প্যানেল মেয়র বাচ্চুর বিরুদ্ধে দুর্নীতির মামলা ৯৬ কোটি টাকার মসুর ডাল কিনবে সরকার গুলিবিদ্ধ সেই দিনমজুর পেলেন ৫০ হাজার টাকা চিকিৎসা সহায়তা বিয়ে-সংসার চাই না, স্বাধীনভাবে বাঁচতে হবে : মিমি চক্রবর্তী ইসরায়েলে হামলার অন্তত ১০টি পরিকল্পনা প্রস্তুত রেখেছে ইরান দুর্গাপূজার ছুটি একদিন বাড়িয়ে আজই প্রজ্ঞাপন জারি : মাহফুজ আলম বাজার শিগগিরই সহনীয় পর্যায়ে চলে আসবে: স্বরাষ্ট্র উপদেষ্টা সামিটের সঙ্গে এলএনজি টার্মিনাল সংক্রান্ত চুক্তি বাতিল পদার্থবিজ্ঞানে নোবেলজয়ীর নাম ঘোষণা আজ লেবাননে আশ্রয়কেন্দ্রে যাচ্ছেন বাংলাদে‌শিরা সুন্দরবনে বাঘ বেড়েছে ১১টি শারদীয় দুর্গাপূজার বোধন আজ এক দফা দাবিতে ফের নার্সদের কর্মবিরতি চাকরির বিধি লঙ্ঘন করা ঠিক হয়নি: ঊর্মির মা দীপু সালমান পলক ও মামুন ফের রিমান্ডে সীমান্তে যুবককে গুলি করে হত্যার পর মরদেহ নিয়ে গেলো বিএসএফ প্রধান উপদেষ্টার সঙ্গে জাপার সংলাপ চান না সারজিস-হাসনাত সচিবদের প্রধান উপদেষ্টার ২৫ নির্দেশনা সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার

বিপুল মাদকসহ চাকরিচ্যুত পুলিশ সদস্য গ্রেফতার

দিনাজপুর প্রতিনিধি:
  • আপলোড সময় শুক্রবার, ৭ জানুয়ারী, ২০২২
  • ১৩ বার পড়া হয়েছে

দিনাজপুরের বিরামপুর পৌর এলাকার মাহমুদপুর গ্রাম থেকে বিপুল মাদক ও  চাকরিচ্যুত পুলিশ সদস্যসহ তিনজনকে আটক করা হয়েছে। 

এ ঘটনায় থানায় মামলার পর পুলিশ শুক্রবার আসামিদের দিনাজপুর আদালতে সোপর্দ করেছে।

মামলাসূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে পৌর এলাকার মাহমুদপুর গ্রামে মৃত আব্দুল মান্নানের ছেলে চাকরিচ্যুত পুলিশ সদস্য রবিজ উদ্দিনের বাড়িতে অভিযান চালায় পুলিশ। 

এ সময় রবিজ উদ্দিন (৪২), তার সহযোগী মতিয়ার রহমান (৪৩) ও সজলকে (২২) আটক করা হয়।

পরে বাড়ি ভেতরে তল্লাশি করে দুই হাজার ৬০০ পিস ইয়াবা, ৮০০ গ্রাম গাঁজা, মদের বোতল তিনটি ও ২ গ্রাম হেরোইন জব্দ করা হয়। এ ঘটনায় বৃহস্পতিবার রাতে থানায় মামলা হয়েছে।

বিরামপুর থানার পরিদর্শক (তদন্ত) মাহবুর রহমান জানান, মাদক ব্যবসায়ী বরিজ উদ্দিন ১৪ বছর আগে স্ত্রীর মামলার কারণে কনস্টেবল পদ থেকে চাকরিচ্যুত হন।

বিরামপুর থানার ওসি সুমন কুমার মহন্ত জানান, তিনজনকে আসামি করে মামলা হয়েছে। শুক্রবার আসামিদের দিনাজপুর আদালতে সোপর্দ করা হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com