বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০৬:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বিএনপির ত্রাণ তহবিলে ২ লাখ টাকা দিলেন খালেদা জিয়া নিবন্ধন প্রথা বাতিল, সংসদে আনুপাতিক প্রতিনিধিত্ব চায় জামায়াত তরুণদের মাধ্যমে ট্রাফিক ব্যবস্থাপনার আধুনিকায়নের আহ্বান আসিফ মাহমুদের রসায়নে নোবেল পেলেন তিন বিজ্ঞানী পিএসসির নতুন চেয়ারম্যান ড. মোবাশ্বের মোনেম সা‌বেক স্বরাষ্ট্রমন্ত্রীর স্ত্রীসহ ৫ জনের বিরুদ্ধে দুদ‌কের ৫ মামলা শেখ হাসিনা প্রসঙ্গে যা বললো মার্কিন পররাষ্ট্র দপ্তর হামাস-হিজবুল্লাহর ২৩০ লক্ষ্যবস্তুতে হামলা চালিয়েছে ইসরায়েল চিনি আমদানিতে কমলো ১৫ শতাংশ শুল্ক-কর সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নানের জামিন মঞ্জুর হারুনসহ ৩ অতিরিক্ত আইজিপিকে বাধ্যতামূলক অবসর সরকারি চাকরির বয়স দুই বছর ৩৫, স্থায়ীভাবে ৩৩ করার দাবি বিএনপি ক্ষমতায় এলে প্রতিটি ঘটনারই বিচার হবে: ফখরুল মিয়ানমার থেকে টেকনাফে ঢুকল আরও ৩৭ রোহিঙ্গা নাসরাল্লার দুই উত্তরসূরিকে হত্যার দাবি ইসরায়েলের পুলিশের কাজে গতি ফেরাতে ৫০ গাড়ি, হস্তান্তর ১০ থানায় লেবানন থেকে ফিরতে ১১ অক্টোবরের মধ্যে আবেদন করার আহ্বান যমুনা ব্যাংকের পর্ষদ সভা ১৭ অক্টোবর ‘বাংলাদেশ জাতিসংঘের সঙ্গে কাজ করতে প্রতিশ্রুতিবদ্ধ’ প্রধান উপদেষ্টার সঙ্গে রাশিয়ার রাষ্ট্রদূতের সাক্ষাৎ

বিপুল ভোটে নৌকা জিতবে ইনশাআল্লাহ্ : তাপস

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১ ফেব্রুয়ারী, ২০২০
  • ৩৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: শুরু হয়েছে ঢাকা’র দুই সিটি কর্পোরেশনের মেয়র ও কাউন্সিলর নির্বাচনের ভোট। শনিবার সকালে পৌনে ৯টার দিকে দক্ষিণের ১৫ নম্বর ওয়ার্ডের ধানমন্ডি কামরুন্নেসা গভর্নমেন্ট গার্লস হাইস্কুলে নিজের ভোট দিয়ে ভূমিধস জয়ের আশাবাদ ব্যক্ত করেন দক্ষিণের আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী শেখ ফজলে নূর তাপস।

ভোট দিয়ে বর হয়েই ইভিএম’র প্রশংসা করলেন তাপস- “খুব সহজ পদ্ধতি। ঝামেলা নাই। আমি আমার ভোট দিয়েছি। নৌকা মার্কায় দিয়েছি।” “আমরা যেভাবে প্রচারণা চালিয়েছি। মানুষ যেভাবে আমাদের গ্রহণ করেছে। তাতে আমি আশাবাদী, বিপুল ভোটে নৌকা জিতবে ইনশাআল্লাহ।”

ভোট কেন্দ্রগুলোতে বিএনপি মনোনীত প্রার্থীর লোকবলের অনুপস্থিতি নিয়ে তাপস বলেন, “তারা যদি এজেন্ট দিতে না পারে সেটা তাদের সাংঘঠনিক দুর্বলতা। এটা নিয়ে তো আমাদের কিছু করার নেই।”

শনিবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত দুই সিটির প্রায় আড়াই হাজার কেন্দ্রে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) এই ভোট হবে। ঢাকার ৫৪ লাখ ভোটার স্থানীয় সরকারের এই নির্বাচনের মধ্য দিয়ে সাড়ে সাতশ প্রার্থী থেকে দুই সিটির জন্য মেয়রসহ নতুন জনপ্রতিনিধিদের বেছে নেবেন।

ঢাকা উত্তরে একটি মেয়র প্রার্থী ছয়জন, সাধারণ কাউন্সিলরের ৫৪টি পদে ২৫১ জন এবং সংরক্ষিত কাউন্সিলর ১৮টি পদে ৭৭ জন লড়ছেন। ঢাকা দক্ষিণে একটি মেয়র পদে সাতজন, সাধারণ কাউন্সিলরের ৭৫টি পদে ৩২৬ জন এবং সংরক্ষিত নারী কাউন্সিলরের ২৫টি পদে ৮২ জন প্রার্থী।

বাংলা৭১নিউজ/এসএইচবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com