শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

বিপিএলে তামিমের দাম ৮৫ লাখ!

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২ আগস্ট, ২০১৭
  • ৭৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) এবার আইকন খেলোয়াড়দের দাম নির্ধারণ করে দেয়নি বিপিএল গভর্নিং কাউন্সিল। এটি ছেড়ে দেয়া হয়েছে খেলোয়াড় ও ফ্র্যাঞ্চাইজিদের উপর। দুই পক্ষের আলোচনার ভিত্তিতেই নির্ধারিত হওয়ার কথা আইকন খেলোয়াড়দের মূল্য।

গত দুই আসরে চিটাগং ভাইকিংস দলকে নেতৃত্ব দেয়া তামিম ইকবালকে এবার দলে ভিড়িয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। জানা গেছে, এই আসরের জন্য তামিম ইকবালকে প্রায় ৮৫ লাখ টাকা দিবে দলটি। ২০১৫ সালে চ্যাম্পিয়ন হওয়া দলটি গত আসরে প্লে-অফ পর্বে খেলতে পারেনি। তাই এবার শক্তিশালী দল নিয়েই মাঠে নামতে যাচ্ছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

এবার বেশিরভাগ দলেই আইকন খেলোয়াড়ের পরিবর্তন হয়েছে। গত আসরে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে খেলা মাশরাফি বিন মর্তুজা এবার যোগ দিয়েছেন রংপুর রাইডার্সে। গতবার বরিশাল বুলসের হয়ে খেলা মুশফিকুর রহিম এবার খেলবেন রাজশাহী কিংসের হয়ে।

আর গত আসরে রাজশাহীর হয়ে খেলা সাব্বির রহমান এবার খেলবেন ‍সুরমা সিক্সার্স সিলেটের হয়ে। সৌম্য সরকার গত আসরে রংপুরের হয়ে খেলেছিলেন। এবার চিটাগং ভাইকিংসের হয়ে খেলবেন তিনি। বিপিএলের নতুন আইকন মোস্তাফিজুর রহমান খেলবেন বরিশাল বুলসের হয়ে।

অন্যদিকে, সাকিব আল হাসান ও মাহমুদউল্লাহ রিয়াদকে তাদের দল ছাড়েনি। গত আসরের মতো এবারও ঢাকা ডায়নামাইটসের হয়ে খেলবেন সাকিব আল হাসান। আর খুলনা টাইটান্সের হয়ে খেলবেন মাহমুদউল্লাহ রিয়াদ।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com