মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১১:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
২৩ ফুট লম্বা আঁচল, মেট গালায় শাড়িতে নজর কাড়লেন আলিয়া এক কোটি কার্ডধারীকে ভর্তুকি মূল্যে পণ্য দেবে টিসিবি শহীদ আহসান উল্লাহ মাস্টারের শাহাদৎবার্ষিকী আজ উপজেলা নির্বাচন: প্রথম ধাপে ৪১৮ প্লাটুন বিজিবি মোতায়েন গাজায় ইসরায়েলি হামলায় নিহত বেড়ে ৩৪৭৩৫ চিপসের প্যাকেট ১, ডাবের খোসা ও দইয়ের পাত্র ২ টাকায় কিনবে ডিএনসিসি সিরাজগঞ্জে গ্যাস লাইনের পাইপ স্থাপনের সময় মাটিচাপা পড়ল শ্রমিক দীর্ঘ প্রতীক্ষার পর চুয়াডাঙ্গা-যশোরে স্বস্তির বৃষ্টি ১০ মে ঢাকায় সমাবেশ করবে বিএনপি ফিলিস্তিনের পক্ষে বিশ্ববিদ্যালয়গুলোতে ছাত্রলীগের কর্মসূচি ইলিশের উৎপাদন বেড়ে ৫.৭১ লাখ টন: মন্ত্রী চাকরিতে প্রবেশের বয়স বাড়ানো নিয়ে যা বললেন জনপ্রশাসনমন্ত্রী সুন্দরবনে আগুন কেন, গভীরভাবে খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর লোডশেডিং আগের তুলনায় কমেছে, দাবি জ্বালানি প্রতিমন্ত্রীর প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান স্বামীর সঙ্গে ঝগড়া করে বোবা ছেলেকে কুমিরের মুখে ফেললেন নারী ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ পুতিনের চট্টগ্রামে কালবৈশাখীর তাণ্ডব : সড়কে গাছ পড়ে যান চলাচল ব্যাহত দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিবিড়ভাবে কাজ করতে হবে একীভূত হবে না ন্যাশনাল ব্যাংক, নিজেরাই সবল হতে চায়

বিপিএলে আজ ক্রিস গেইল ও শহীদ আফ্রিদির লড়াই

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৮ জানুয়ারী, ২০১৯
  • ২৫৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: একদিন বিরতি দিয়ে আজ মঙ্গলবার আবার মাঠে নামছে বিপিএলের দলগুলো। আজ বিপিএলে দুটি ম্যাচ রয়েছে। দুপুর সাড়ে ১২টায় দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হবে ঢাকা ডায়নামাইটস ও খুলনা টাইটান্স। আর বিকেল ৫টা ২০ মিনিটে অপর ম্যাচে মুখোমুখি হবে রংপুর রাইডার্স ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স। হাইভোল্টেজ এই ম্যাচটি অনেকটা ক্রিস গেইল ও শহীদ আফ্রিদির লড়াইয়ে রূপ নিচ্ছে।

গেইল দলের সঙ্গে থাকলেও রংপুর তাদের প্রথম দুই ম্যাচে মাঠে নামায়নি তাকে। আজ অবশ্য মাঠে নামবেন মারকুটে এই ব্যাটসম্যান। অন্যদিকে শহীদ আফ্রিদি সিলেট সিক্সার্সের বিপক্ষে প্রথম ম্যাচে ব্যাট হাতে অপরাজিত ৩৯ রানের ইনিংস খেলে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন। বল হাতেও তিনি নিয়েছিলেন ১ উইকেট। রংপুর তাদের প্রথম ম্যাচে হার মানলেও ঘুরে দাঁড়িয়েছে দ্বিতীয় ম্যাচে। খুলনা টাইটান্সের বিপক্ষে জয় পেয়েছে ৪ রানে। রাইলি রুশো, রবি বোপারা তাদের সঙ্গে ক্রিস গেইলের ব্যাটে ভর করে আজও জিততে চাইবে রংপুর। তবে স্মিথ, আফ্রিদি, তামিম ইকবালরাও হয়তো ছেড়ে কথা বলবে না রংপুরকে।

এদিকে ঢাকা ডায়নামাইটস তাদের প্রথম ম্যাচে রাজশাহী কিংসের বিপক্ষের দাপুটে জয় পেয়েছে। হযরতুল্লাহ জাজাই, সুনীল নারিন, আন্দ্রে রাসেল ও শুভাগত হোম ব্যাট হাতে ভালো করেছেন। আজও তাদের ব্যাট হাসলে খুলনাকে বিপদে পড়তে হবে। অন্যদিকে রংপুরের বিপক্ষে খুলনার আইরিশ ব্যাটসম্যান পল স্টার্লিং জ্বলে উঠেছিলেন। আজও তার ব্যাটের দিকেই তাকিয়ে থাকবে খুলনার সমর্থকরা। করবে প্রথম জয়ের প্রত্যাশা।

বাংলা৭১নিউজ/জেড এইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com