মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৮:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
যশোরে মরুর উত্তাপ, দেশের সর্বোচ্চ ৪৩.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড ‘প্রবাসীদের সমস্যা আমার জানা, সমাধানে কার্যকর ব্যবস্থা নেওয়া হবে’ দুদকের প্রথম নারী মহাপরিচালক শিরীন পারভীন ইসলামী ব্যাংকের কুমিল্লা জোনের কর্মকর্তা সম্মেলন অনুষ্ঠিত ২০ মে থেকে ৬৫ দিন সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা বিশ্বসাহিত্য কেন্দ্রের বইপড়া কর্মসূচিতে ৩৯ হাজার বই দিলো বিকাশ ফিলিস্তিনিদের ধাওয়া খেয়ে পালালেন জার্মান রাষ্ট্রদূত বৃক্ষরোপণে ন্যাশনাল গাইডলাইন্স প্রণয়নের নির্দেশ পরিবেশমন্ত্রীর বৃষ্টিতে সিলেটে বন্ধ বাংলাদেশ-ভারত ম্যাচ গুচ্ছের ২৪ বিশ্ববিদ্যালয়ের ‘এ’ ইউনিটের ফল প্রকাশ, উত্তীর্ণ ৫০৭৬০ সাংবাদিকদের ন্যায্য অধিকার প্রতিষ্ঠাই হোক মে দিবসের অঙ্গীকার দাবদাহে দ্বিগুণ সেচ খরচে দিশেহারা চাষিরা রেলওয়ের উন্নয়নে সহযোগিতা করতে চায় রাশিয়া ১৫ শতাংশ শ্রমিকের সম্মতিতে ট্রেড ইউনিয়ন গঠন করা যাবে ৩৬ বছরে চুয়াডাঙ্গায় সর্বোচ্চ ৪৩.৭ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড মুন্সিগঞ্জে হিট স্ট্রোকে দুজনের মৃত্যু বন্যা আতঙ্কে দ্রুত ধান কাটছেন হাওরের কৃষকরা ফেলে দেওয়া প্লাস্টিক দিয়ে ঢাকায় সড়ক নির্মাণ ভরিতে আরও ৪২০ টাকা কমলো সোনার দাম পারমাণবিক শক্তির শান্তিপূর্ণ ব্যবহারে বাংলাদেশ অঙ্গীকারবদ্ধ

বিপথগামী লোকজনদের সঙ্গে কথা বলতে চাই : সাংবাদিকদের বেনজির

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১ জুলাই, ২০১৬
  • ১১৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: সাংবাদিকদের বেনজির আহমেদ র‍্যাবের মহাপরিচালক বেনজির আহমেদ বলেন, গুলশানের হলি আর্টিজান বেকারি নামের একটি স্প্যানিশ রেস্তোরাঁর ভেতর যারা আছেন তাদের জীবনের নিরাপত্তা অবশ্যই গুরুত্বপূর্ণ। যারা বিপথগামী লোকজন ভেতরে আছে, তাদের সঙ্গে আমরা কথাবার্তা বলতে চাই।

আজ শুক্রবার গুলশানে হলি আর্টিজান বেকারি নামের একটি স্প্যানিশ রেস্তোরাঁ আক্রমণ করেন কয়েকজন দুর্বৃত্ত। সেখানে জিম্মি হয়ে পড়াদের মধ্যে আনুমানিক ২০ জনই বিদেশি রয়েছেন বলে জানিয়েছেন ওই বেকারির সুপারভাইজার সুমন রেজা। রাত ১১টার দিকে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন বেনজির আহমেদ।

গণমাধ্যম কর্মীদের আহ্বান জানিয়ে বেনজির আহমেদ বলেন, আপনাদের সরাসরি সম্প্রচার বন্ধ করতে হবে। দয়া করে এটা করবেন না। আমাদের কাছ থেকে আপডেট নিয়ে আপনারা প্রচার করবেন। না হলে দুটো সমস্যা হতে পারে অনেকেই টিভি দেখছে এবং এটি পুরো প্রক্রিয়াকে ঝুঁকির মধ্যে ফেলে দিতে পারে।

সাংবাদিকদের বেনজির আহমেদ বলেন, সন্ধ্যার পরে এখানে একটি স্পেনিশ রেস্তোরাঁয় অনেকে লোকজন খেতে আসে। কয়েকজন অস্ত্রধারী ভেতরে প্রবেশ করেছে। আমাদের কাছে এটাই খবর। রেস্তোরাঁর যেসব কর্মচারী বের হয়ে এসেছেন তাদের সঙ্গে কথা বলেছি।

এবং আমরা এখন চেষ্টা করছি শান্তিপূর্ণভাবে বিষয়টি সমাধান করতে। এ বিষয়ে আমরা আপনাদের সহায়তা চাই। তিনি বলেন, যারা ভেতরে আছে, রেস্তোরাঁয় খেতে এসেছেন। তাদের জীবনের নিরাপত্তা অবশ্যই গুরুত্বপূর্ণ। যারা বিপথগামী লোকজন ভেতরে আছে, তাদের সঙ্গে আমরা কথাবার্তা বলতে চাই।

বেনজির আহমেদ বলেন, আমি সবাইকে বলব আতঙ্কিত হওয়ার কিছু নেই। সেখানে যারা অস্ত্রসহ ঢুকেছিল, আমি আবারও বলতে চাই তাদের সঙ্গে আমরা যোগাযোগ করতে চাই, কন্ট্রাক্ট করতে চাই। এবং তাদের সমস্যা আমরা শুনতে চাই। শান্তিপূর্ণভাবে সমাধান করতে চাই। এটাই আমাদের প্রধান লক্ষ্য। প্রতিটি জীবন আমাদের কাছে মূল্যবান।

কতজন আক্রমণকারী জানতে চাইলে বেনজির আহমেদ সাংবাদিকদের বলেন, আমি কোন আনুমানিক সংখ্যা বলতে চাই না। আমরা বলতে চাই রেস্তোরাঁয় কিছু কাস্টমার খাওয়ার জন্য এসেছিলেন। তাদের নিরাপত্তার জন্য কি ব্যবস্থা নেওয়া হয়েছে এর জবাবে তিনি বলেন, আমরা আলোচনা করতে চাই। আমরাই আপনাদের টাইম টু টাইম আপডেট দেব।

যারা জিম্মিকারী/দুর্বৃত্তরা তাদের গুলি করা হয়েছে কি না এর জবাবে র‍্যাবের মহাপরিচালক বলেন, এই পর্যায়ে আমি এর বেশি কিছু বলব না।

বাংলা৭১নিউজ/এম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com