শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

বিনোদন পিপাসুদের আকর্ষৃণ আলাদীন্স পার্ক

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১৪ জানুয়ারী, ২০১৮
  • ৮২০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, নবীন চৌধুরী, ধামরাই (ঢাকা) প্রতিনিধি: এসো মিলি জীবনের আনন্দে-এ প্রতিপাদ্য নিয়ে ঢাকার উপকন্ঠে সাভারের সন্নিকটে ধামরাইয়ে একবারেই প্রকৃতির অপরূপ পরিবেশে খোলামেলা সুবিশাল জায়গা নিয়ে গড়ে উঠেছে চিত্তবিনোদনের জন্য পার্ক। যা আলাদীন্স পার্ক নামে নামকরণ করা হয়েছে। শুধু একা বা নিজের জন্য নয় পরিবারের সবাই অর্থ্যাৎ ছোট ছোট শিশুদের জন্য রয়েছে চিত্তবিনোদনের আধুনিক ব্যবস্থা।
রাজধানী ঢাকার উপকন্ঠে সাভার উপজেলা সদর থেকে নদীপার হয়ে মাত্র কয়েক মিনিটের পথ। আবার ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাই জয়পুরা/কুল্লা বাসষ্ট্যান্ডের ব্রীজের দক্ষিনে কুল্লা ইউনিয়নের সিতি এলাকায় রয়েছে এ পার্ক।
এ পার্কে রয়েছে ওয়াটার পার্ক ও রিসোর্ট, সু-বিশাল ড্রাই পার্ক ও আর্টিফিশিয়াল লেক। বড় ও ছোটদের জন্য অত্যাধুনিক রাইড, শুধু তাই নয় রয়েছে সু-বিশাল পিকনিক স্পট এবং কনভেনশন হল।
Dhamrai-aladins---Park-14-01-18৩
বড় ও ছোটদের জন্য বিনোদনের রাইড গুলোর মধ্যে রয়েছে বাম্পার কার, বুল রাইড, ডাবোল ডেক কেরোসেল, স্পীড স্পিনিং কার, হাইড্রলিক পেন্ডুলাম, সুপার সুয়িং, মিনি সুইট ড্যান্সিং, কিডি বল গান, মিনি গেমস, ট্রেন, কিডি রাইডস্ জোন, প্যালে বোট ও ডায়ানামিক সিনেমা হল।
কর্মব্যস্ত ক্লান্ত জীবনে একটু প্রশান্তির জন্য স্ব-পরিবারে রাত্রি যাপন করতে পারেন এ পার্কের ভেতরেই অপরপাশে রিসোর্ট সেন্টারে। এখানে রয়েছে আধুনিক মানের রোম বা কক্ষ। রোমের ভেতরে উন্নতমানের বিছানা ও অন্যান্য জিনিস পত্র। আপনি ইচ্ছে করলে রোমে বসেই যে কোন ধরনের খাবারের ওর্ডার করতে পারেন।
এ পার্কে বিনোদনের পাশাপাশি পরিবার পরিজন এমনকি সংগঠন/সমিতির সভা-সমাবেশ করার জন্যও পাচ্ছে কনভেনশন হল এবং সু-বিশাল পিকনিক স্পট ।
গত বছর ২০১৬ সালে ধামরাইয়ের আলাদীন্স পার্কটি স্থানীয় এমপি এম.এ মালেক উদ্বোধনের মধ্য দিয়ে এই পার্কটি যাত্রা শুরু হয়। এ পার্কের সত্ত্বাধীকারী মোঃ আলাউদ্দিন বলেন,নিজেকে পরিচিতি করার প্রত্যয় নিয়ে শুধু মাত্র মানুষের বিনোদনের জন্যই এ পার্ক করেছি। তিনি আরো বলেন, আমি এই পার্কের আগে আমার আরো আধুনিক মানের একটি পার্ক ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া উপজেলার বেতবাড়ি, এনায়েতপুরে রয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com