শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, ০৬:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
শান্তিতে নোবেল জিতলো জাপানি সংস্থা নিহন হিডানকিও যত দ্রুত সম্ভব নির্বাচন দিতে হবে: সেলিমা রহমান ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতির সংবাদ সম্মেলন পণ্ড হলো হামলায় ডিমের দাম বৃদ্ধি, সেটা কারসাজি: উপদেষ্টা ফরিদা আখতার পূজা উদযাপন কমিটির নেতার অনুরোধেই মণ্ডপে যান শিল্পীরা : পুলিশ ‘সম্প্রীতির বাংলাদেশে সব ধর্মের মানুষ শান্তিতে বসবাস করে আসছে’ বিএনপির নাম করে কেউ কেউ ফায়দা লোটার চেষ্টা করছে: রিজভী ১০০ টাকার ওপরে সবজির কেজি, কাঁচামরিচ ৪০০ জাতিসংঘ শান্তিরক্ষী ঘাঁটিতে ইসরায়েলি হামলা, বিশ্বজুড়ে নিন্দার ঝড় নেত্রকোনায় নৌকা ডুবে দুই শিশুর মৃত্যু যুক্তরাষ্ট্রে হারিকেন মিল্টনের তাণ্ডবে ব্যাপক ক্ষয়ক্ষতি, নিহত ১০ টেস্ট ক্রিকেটে নতুন ইতিহাস গড়ে হারল পাকিস্তান মিয়ানমার নৌবাহিনীর গুলিতে জেলে নিহত, বাংলাদেশের প্রতিবাদ পাকিস্তানে কয়লা খনিতে হামলা, ২০ শ্রমিক নিহত মধুমতির ভাঙনের ঝুঁকিতে স্কুল-মাদরাসা-মসজিদ বৈরুতে ইসরায়েলি হামলায় নিহত ২২, আহত ১১৭ বিশ্বে ৮ শিশু ও তরুণীর মধ্যে একজন ধর্ষণ-যৌনহয়রানির শিকার এটিএম থেকে বিকাশে রেমিটেন্স ক্যাশ আউট ৭ টাকায় বগুড়ায় বিলের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু বন্যায় ক্ষতিগ্রস্ত ৪০০ পরিবারকে অর্থ সহায়তা দিলো জামায়াত

বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন সেই শেফালী

রাজবাড়ী প্রতিনিধি:
  • আপলোড সময় শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১
  • ২৩ বার পড়া হয়েছে

দুর্বৃত্তদের গুলিতে নিহত আওয়ামী লীগ নেতা আব্দুল লতিফ মিয়ার স্ত্রী শেফালী আক্তার রাজবাড়ীর বানিবহে একক প্রার্থী হিসেবে চেয়ারম্যান পদে নির্বাচন করছেন। বৃহস্পতিবার (২৫ নভেম্বর) মনোনয়নপত্র জমাদানের শেষ দিনে তিনি বানিবহে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দেন। এই ইউপিতে আর কোনো প্রার্থী মনোনয়ন দাখিল না করায় তিনি একক প্রার্থী।

শোফালী আক্তার ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি।

রাজবাড়ী সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা স্বপন কুমার জানান, বানিবহ ইউনিয়নে একক চেয়ারম্যান প্রার্থী শেফালী আক্তার। ফলে বিনাভোটে তার জয়ী হওয়ার সম্ভবনা বেশি। মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ে মনোনীত হওয়া এবং মনোনয়পত্র প্রত্যাহারের সময় শেষ হওয়ার পর চূড়ান্তভাবে বিজয়ী বলা সম্ভব হবে।

তিনি আরও জানান, সদর উপজেলার ১৪টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৬২ জন, সাধারণ সদস্য পদে ৪৪৯ জন এবং সংরক্ষিত নারী সদস্য পদে ১৫৮ জন মনোনয়নপত্র দাখিল করেছেন।

jagonews24

চেয়ারম্যান প্রার্থী শেফালী আক্তার জানান, তাকে প্রধানমন্ত্রী নৌকা প্রতীক দিয়েছেন। সহযোগিতা করেছেন জেলার নেতারা। এজন্য তিনি প্রধানমন্ত্রী ও জেলা আওয়ামী লীগ নেতাদের প্রতি কৃতজ্ঞ।

তিনি আরও জানান, তার স্বামী আওয়ামী লীগের নিবেদিত প্রাণ ছিলেন। কিন্তু দুর্বৃত্তরা তাকে বাঁচতে দেয়নি। তিনি সবসময় দল ও ইউনিয়নবাসীকে নিয়ে ভাবতেন। ফলে নির্বাচিত হয়ে স্বামীর আদর্শ ধারণ করে জনগণের পাশে দাঁড়াবেন।

এর আগে, গত ১১ নভেম্বর রাতে শেফালির স্বামী রাজবাড়ী সদর উপজেলার বাণীবহ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান আব্দুল লতিফ মিয়াকে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com