রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
স্বর্ণের দাম আরও বাড়ল এবার পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা সোনালী আঁশের সুদিন ফিরিয়ে আনতে চাই: পাটমন্ত্রী অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুলসামগ্রী বিতরণ শাহ্জালাল ইসলামী ব্যাংকের জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ: ইসি হাবিব ইসলামী ব্যাংকের সঙ্গে অ্যাস্ট্রা এয়ারওয়েজের চুক্তি স্বাক্ষর ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু ডেপুটি গভর্নর বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যমকর্মীদের প্রবেশে বাধা নেই বেনাপোল-পেট্রাপোল দিয়ে ভারত ভ্রমণে তিনদিনের নিষেধাজ্ঞা ঢাবিতে বিষমুক্ত ফল নিশ্চিতের দাবিতে মানববন্ধন গোপালগঞ্জের সেপটিক ট্যাংকে শ্বাসরুদ্ধ হয়ে ২ শ্রমিক নিহত দিল্লির তাপমাত্রা ৪৭ ডিগ্রি ছাড়িয়েছে ভোট বর্জনই বিএনপির আন্দোলন: এ্যানি আফগানিস্তানে বন্যায় ৫০ জনের মৃত্যু

বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যু

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ৯ মার্চ, ২০১৮
  • ১৬০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরার কালিগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে এক ব্যক্তি নিহত হয়েছেন। শুক্রবার সকাল ১০ টার দিকে কালিগঞ্জ উপজেলার রতনপুর ইউনিয়নের বরুইমহল গ্রামে এ ঘটনা ঘটে। নিহতের নাম আব্দুর রউফ গাজী (৫০)। তিনি বরুইমহল গ্রামের মৃত কালু গাজীর ছেলে।

প্রত্যক্ষদর্শী গোলাম রাব্বানী জানান, সকালে আব্দুর রউফ রস অহরণের জন্য তার বাড়ির পাশে একটি তাল গাছে  দড়ি দিয়ে বাঁশ বাঁধছিলেন। এসময় অসাবধানতাবশতঃ বাঁশের মাথার একটি অংশ বিদ্যুৎ এর তারে লাগে। এতে তিনি বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুবির দত্ত বিষয়টি নিশ্চিত করেছেন।

 

সাতক্ষীরায় আটক ৩৯

 

সাতক্ষীরা পুলিশের বিশেষ অভিযানে  ৩৯ জনকে আটক করা হয়েছে।  বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার দুপুর পর্যন্ত জেলার আটটি থানার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এদের মধ্যে একজন বিএনপি ও একজন জামায়াতের কর্মী রয়েছে বলে জেলা পুলিশের বিশেষ শাখার কর্মকর্তা মিজানুর রহমান জানিয়েছেন।

 

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com