মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ০৩:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দেশের শিল্পোন্নয়নে বিটাক গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে: শিল্পমন্ত্রী উচ্চ আদালতের রায় না হওয়া পর্যন্ত অপেক্ষা করতে হবে: ওবায়দুল কাদের এডিসের লার্ভা পাওয়ায় ৯ বাড়িওয়ালাকে দেড় লাখ টাকা জরিমানা শেরপুরে আগ্রাসী ব্রহ্মপুত্র, ভাঙনে দিশেহারা নদীতীরের মানুষ দুই ঘণ্টার কোটা আন্দোলনে স্থবির ঢাকা বাংলাদেশ-ইইউর ৩ মি‌লিয়ন ইউরোর ঋণ সহায়তা চু‌ক্তি স্বাক্ষর কুমিল্লা আদালতে মামুনুল হক-খালেদ সাইফুল্লাহ প্রতিমন্ত্রী সিমিনের সঙ্গে বিশ্ব ব্যাংকের প্রতিনিধিদলের সাক্ষাৎ বিকাশ অ্যাপে প্রথমবার বিল পরিশোধে ৯০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট কুপন জরিমানা পরিশোধ করলেই গাড়ির কাগজ পৌঁছে যাবে ডাক বিভাগে গুলিস্তানের জিরো পয়েন্টে জবি শিক্ষার্থীদের অবরোধ চীনে পৌঁছেছেন প্রধানমন্ত্রী কোটা সংস্কার নিয়ে আ স ম রবের পাঁচ দফা একযোগে র‌্যাবের চার ব্যাটালিয়নসহ পাঁচ পরিচালককে বদলি কোটাবিরোধী আন্দোলনে বিএনপির ইন্ধন নেই, সমর্থন আছে: ফখরুল চুপিসারে ফেরেশতাদের কথা শুনে যা করতো জিনেরা ইউপি চেয়ারম্যান হত্যার ঘটনায় মামলা, আওয়ামী লীগ নেতা আটক বেনজীরের গুলশানের ৪টি ফ্ল্যাট পরিদর্শনে দুদক টিম সায়েন্সল্যাব মোড় অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ, যানচলাচল বন্ধ পাঁচ মন্ত্রী-প্রতিমন্ত্রীর রুদ্ধদ্বার বৈঠক শেষে যা জানা গেলো

বিদ্যুতের তারে মা-ছেলের মৃত্যুর ঘটনায় দুজন বরখাস্ত

নোয়াখালী প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ২৩ এপ্রিল, ২০২২
  • ২৫ বার পড়া হয়েছে

নোয়াখালীর সুবর্ণচরে পল্লী বিদ্যুতের ছেঁড়া তারে জড়িয়ে মা-ছেলের মৃত্যুর ঘটনায় দুইজনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

তারা হলেন- পল্লী বিদ্যুৎ সমিতির সুবর্ণচর জোনাল কার্যালয়ের সাব স্টেশন ইঞ্জিনিয়ার মো. ফরিদ আহম্মদ ও লাইনম্যান মো. শাহীনুল ইসলাম।

নোয়াখালী পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার (জিএম) প্রকৌশলী মো. গোলাম মোস্তফা শনিবার (২৩ এপ্রিল) সকালে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, তদন্তে স্বচ্ছতার স্বার্থে ওই দুজনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। তদন্তে দোষী প্রমাণিত হলে পরবর্তীকালে ব্যবস্থা নেওয়া হবে।

এর আগে মা-ছেলের মৃত্যুর ঘটনায় নোয়াখালী পল্লী বিদ্যুৎ সমিতি ও ঢাকার প্রধান কার্যালয় থেকে দুটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। বৈরি আবহাওয়ার কারণে তদন্ত কমিটি এখনো কাজ শুরু করেনি বলেও জানান জিএম প্রকৌশলী মো. গোলাম মোস্তফা।

বৃহস্পতিবার (২১ এপ্রিল) দুপুর আড়াইটার দিকে সুবর্ণচর উপজেলার পূর্ব চরবাটা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডে পল্লী বিদ্যুতের ছেঁড়া তারে জড়িয়ে মা কহিনুর বেগম (৩৫) ও তার তিন বছরের শিশু ইয়াছিন মারা যায়।

স্থানীয়রা জানান, বুধবার (২০ এপ্রিল) কালবৈশাখী ঝড়ে গাছের ঢাল ভেঙে বিদ্যুতের একটি লাইন ছিঁড়ে যায়। পরে বৃহস্পতিবার বেলা ১১টার দিকে তার ছেঁড়া রেখেই লাইন চালু করা হয়। সেই তারে জড়িয়ে মা-ছেলের মৃত্যু হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com