শনিবার, ০৪ মে ২০২৪, ১০:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

বিদেশি হত্যার চার্জশিট শিগগিরই: স্বরাষ্ট্রমন্ত্রী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৩০ মে, ২০১৬
  • ২০৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: ইতালির নাগরিক তাবেলা সিজার এবং জাপানের নাগরিক কুনিও হোসি হত্যা মামলার অভিযোগপত্র ‘শিগগিরই’দেয়া হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

দুই বিদেশি হত্যাকাণ্ডের আলোচিত এই ঘটনা নিয়ে সোমবার বিয়াম মিলনায়তনে এক অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে একথা জানান তিনি।

আসাদুজ্জামান কামাল বলেন, তাবেলাসহ সব বিদেশি হত্যার মামলার চার্জশিট শিগগিরই দেয়া হবে। এসব হত্যাকাণ্ডের বিষয়ে সব তথ্য গোয়েন্দাদের হাতে রয়েছে জানিয়ে তিনি বলেন, খুনিদের শনাক্ত করা হয়েছে।

২০১৫ সালের ২৮ সেপ্টেম্বর ঢাকার কূটনৈতিকপাড়া গুলশানে তাবেলাকে গুলি চালিয়ে হত্যা করা হয়। তার এক সপ্তাহের মধ্যে ৩ অক্টোবর রংপুরের কাউনিয়ায় মুখোশধারীদের গুলিতে নিহত হন জাপানি নাগরিক কুনিও হোশি।

দুই বিদেশি খুনের আগে-পরে একই ভাবে আরো কয়েকটি হত্যাকাণ্ড ঘটে, যা বাংলাদেশকে অস্থিতিশীল করতে ঘটানো হয়েছে বলে সরকারের দাবি।

তাবেলা হত্যাকাণ্ডে সন্ত্রাসীগোষ্ঠী জড়িত বলে সম্প্রতি পুলিশ প্রধান এ কে এম শহীদুল হক এক সংবাদ সম্মেলনে জানান। এই মামলায় পাঁচজনকে গ্রেপ্তারের কথা জানান তিনি। কুনিও হত্যাকাণ্ডটি নিষিদ্ধ সংগঠন জেএমবি ঘটিয়েছে বলে জানান আইজিপি। এই হত্যাকাণ্ডে গ্রেপ্তারের সংখ্যা চারজন।

বাংলা৭১নিউজ/এসএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com