বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ০২:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মিয়ানমারের নৌ বাহিনীর গুলিতে নিহত ১, ৬০ জেলেকে অপহরণ টিসিবির কার্ড নিয়ে বিএনপি-জামায়াতের সংঘর্ষ, গুলি পাবিপ্রবিতে ছয় সহকারী প্রক্টর ও ১১ ছাত্র উপদেষ্টা নিয়োগ আবু সাঈদের দুই ভাইকে চাকরি দিল বসুন্ধরা গ্রুপ গার্মেন্ট শ্রমিকদের বিক্ষোভ, বাড্ডা-রামপুরা সড়কে যান চলাচল বন্ধ ওসি মনিরের সম্পদের পাহাড় কারাগারে সাবেক এমপি বোমা মানিক গণতন্ত্র মানে মানুষের স্বাধীনতা ও মৌলিক অধিকার নিশ্চিত করা বিদেশি পিস্তল-গুলিসহ গ্রেফতার এক ব্যক্তি টাঙ্গাইলে সড়কের পাশে পড়ে ছিল মাংস ব্যবসায়ীর মরদেহ খোলা বাজারে খাদ্যশস্য বিক্রির নীতিমালা জারি রতন টাটা মারা গেছেন নারায়ণগঞ্জে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ১০ কিলোমিটার যানজট ড. ইউনূসের ‘রিসেট বাটন’, ব্যাখ্যা দিলো প্রধান উপদেষ্টার দপ্তর টানা চারদিনের ছুটি শুরু দুর্গোৎসবের মহাসপ্তমী আজ দুর্গাপূজা উপলক্ষ্যে রাষ্ট্রপতির শুভেচ্ছা বিনিময় রোববার ফ্লোরিডায় আঘাত হেনেছে ঘূর্ণিঝড় মিল্টন, ২০ লাখ পরিবার বিদ্যুৎহীন ব্যাংক বন্ধ আজ একদিনে আরও ৬৪ ফিলিস্তিনিকে হত্যা করেছে ইসরায়েল

বিদেশি পিস্তল-গুলিসহ গ্রেফতার এক ব্যক্তি

চুয়াডাঙ্গা প্রতিনিধি:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১০ অক্টোবর, ২০২৪
  • ৬ বার পড়া হয়েছে

বিদেশি পিস্তল ও গুলিসহ সাহারুল (৩৭) নামে একজনকে গ্রেফতার করেছে সেনাবাহিনী।

বুধবার (৯ অক্টোবর) রাত সাড়ে ৮টার দিকে দর্শনা মোবারক পাড়ায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার সাহারুল চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনা মোবারক পাড়ার পিয়ার আলীর ছেলে।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে আসামি ও পিস্তলের তথ্য পায় চুয়াডাঙ্গার সেনাবাহিনী ক্যাম্প। ওই সংবাদের ভিত্তিতে ক্যাম্প কমান্ডার লে. কর্নেল আবেদীনের নেতৃত্বে দর্শনা মোবারক পাড়ায় আসামির বাড়িতে অভিযান চালায় সেনাবাহিনীর একটি দল।

এসময় গোপন তথ্য অনুযায়ী বাড়ির পেছনে পুতে রাখা অবস্থায় যুক্তরাষ্ট্রের তৈরি একটি নাইন এম এম পিস্তল ও দুই রাউন্ড গুলি এবং একটি মোবাইল উদ্ধার করা হয়।

গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেন ক্যাম্প কমান্ডার লে. কর্নেল জয়নুল আবেদীন।

বাংলা৭১নিউজ/এসএকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com