বুধবার, ০৩ জুলাই ২০২৪, ০৮:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
জিডিপিতে পর্যটন শিল্পের অবদান প্রায় ৪ শতাংশ ভারতে পদদলনে নিহতের সংখ্যা বেড়ে ৮৭ লিবিয়ায় ২ ভাইকে জি‌ম্মি, মুক্তিপণ নিতে এসে গ্রেপ্তার ২ দুর্নীতির বিরুদ্ধে কথা বলে ব্যারিস্টার সুমন দুর্নীতিবাজের রোষানলে পাঁচমাসে ৬১১ অবৈধ ইটভাটার বিরুদ্ধে অভিযান: সংসদে পরিবেশমন্ত্রী মেয়ের পরকীয়ার জেরে খুন হন সাবেক এমপির স্ত্রী, ১৩ বছর পর রহস্য ভেদ চার সমুদ্রবন্দরে ৩ নম্বর স্থানীয় সতর্ক সংকেত এবার দেশের সব বিশ্ববিদ্যালয়ে অবস্থান কর্মসূচি ঘোষণা উন্নয়ন প্রকল্পে এডিবির বিনিয়োগ ২২ হাজার কোটি টাকা নেত্রকোনায় সব নদ-নদীর পানি বাড়ছে গাজীপুরে পুলিশ-শ্রমিক সংঘর্ষ কুয়েতে বিশেষ অভিযানে বাংলাদেশিসহ ৭৫০ প্রবাসী গ্রেপ্তার মতিউর ও স্ত্রী-সন্তান‌দের সম্প‌দের হিসাব চেয়ে নো‌টিস শেরপুরে পাহাড়ি ঢলে বাঁধ ভেঙে বহু গ্রাম প্লাবিত আনন শিশুসাহিত্য পুরস্কার পাচ্ছেন আনোয়ারা সৈয়দ হক রোহিঙ্গাদের জন্য ১.৫ মিলিয়ন ইউরো দিচ্ছে ফ্রান্স অবশেষে ব্যয়যোগ্য রিজার্ভের তথ্য জানালো কেন্দ্রীয় ব্যাংক প্রত্যয় স্কিম বাতিলে শিক্ষকদের আন্দোলন অযৌক্তিক: অর্থমন্ত্রী সৌদি গমনেচ্ছুদের প্রতারণা থেকে রক্ষায় কাজ করবে যৌথ টাস্কফোর্স কোটা বাতিলের দাবিতে শাহবাগে ঢাবি শিক্ষার্থীদের অবস্থান

বিদেশি ওয়েবসাইটে সেনাবাহিনীর নিয়োগ বিজ্ঞাপন উদ্দেশ্যপ্রণোদিত: আইএসপিআর

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২১ জুন, ২০১৬
  • ২৩২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: সম্প্রতি একটি বিদেশি ওয়েবসাইটে বাংলাদেশ সেনাবাহিনীতে নিয়োগ সম্পর্কিত যে বিজ্ঞাপন প্রকাশিত হয়েছে তা উদ্দেশ্য-প্রণোদিতভাবে কোনো মহল করে থাকতে পারে। আইএসপিআর’র এক সংবাদ বিজ্ঞপ্তিতে আজ মঙ্গলবার একথা বলা হয়।

download

বিজ্ঞপ্তিতে জানানো হয়, আইএসপিআর পরিদপ্তরের মাধ্যমে এরূপ বিজ্ঞাপন শুধুমাত্র বাংলাদেশের প্রিন্ট মিডিয়ায় বাংলা ভাষায় প্রচার করা হয়ে থাকে। বিদেশি কোনো প্রিন্ট বা ইলেকট্রনিক মিডিয়ায় আইএসপিআর পরিদপ্তর থেকে কোন বিজ্ঞাপন প্রচার করা হয় না। উপরন্তু সংশ্লিষ্ট বিজ্ঞাপনে বেতন স্কেলের যে তথ্য দেয়া হয়েছে তা সম্পূর্ণ ভিত্তিহীন।

সম্প্রতি বিদেশি ওয়েবসাইট : (http://www.karmakshetra.org/, Link: www.karmakshetra.org/bd-army-sainik-recruitment) এ বিজ্ঞাপন প্রকাশ করে।

বাংলাদেশ সেনাবাহিনীতে নিয়োগ সংক্রান্ত বিজ্ঞাপনে বেতন স্কেলের কোন তথ্য দেয়া হয় না বলেও বিজ্ঞপ্তিতে বলা হয়।

বাংলা৭১নিউজ/এস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com