সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
পররাষ্ট্র উপদেষ্টার সঙ্গে মিসরের পররাষ্ট্রমন্ত্রীর ‌ফোনালাপ এ দেশ জালিমকে ক্ষমতায় রাখে না, ভুলে গিয়েছিলেন হাসিনা: রিজভী ভারত ২০০ একর জমি ফেরত দেবে ঢাকার যানজট নিরসনে সমাধান খোঁজার নির্দেশ প্রধান উপদেষ্টার নির্বাচিত সরকার পেতে হলে ‘দুটি’ কাজ করতে হবে : সারজিস যাত্রাবাড়ী থানার সাবেক ওসি আবুল হাসান গ্রেফতার রোহিঙ্গা ক্যাম্পে গুলি ও ছুরিকাঘাতে নিহত ২ ছুটির দিনেও আশুলিয়ায় চলছে ১৪০০ পোশাক কারখানা দেশীয় অস্ত্রসহ ৭ সন্ত্রাসীকে আটক করলো কোস্ট গার্ড মাজারে হামলা করে সুফিবাদী জনতাকে রাস্তায় নামতে বাধ্য করবেন না হোটেলকর্মী সিয়াম হত্যা: কারাগারে আসাদুজ্জামান নূর-মাহবুব আলী পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে ঢাকা বিশ্ববিদ্যালয়ে দোয়া-মাহফিল চট্টগ্রামে লাখো মানুষের অংশগ্রহণে মিলাদুন্নবীর জশনে জুলুস চকরিয়ায় পুকুরে ডুবে দুই বোনের মৃত্যু চোরাচালান প্রতিরোধে কোস্টগার্ডকে আন্তরিক হয়ে কাজের আহ্বান আটক মোজাম্মেল-শ্যামল দত্তদের ঢাকায় পাঠানো হচ্ছে: পুলিশ সুপার সোনারগাঁয়ে হাসিনা-রেহানা-জয়ের নামে মামলা ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে তারেক রহমানের বিবৃতি ঝিনাইদহে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৩ জনের মৃত্যু সরকারি চাকরিতে ক্ষতিগ্রস্তদের সুবিধা দিতে কমিটি গঠন

বিতর্ক সৃষ্টি হয় এমন কিছু করা হবে না: ধর্ম উপদেষ্টা

বাংলা৭১নিউজ ঢাকা:
  • আপলোড সময় শনিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৪
  • ১২ বার পড়া হয়েছে

বিতর্ক সৃষ্টি হয় এমন কিছু করবে না অন্তর্বর্তীকালীন সরকার বলে জানিয়েছেন ধর্ম উপদেষ্টা ড. আ ফ ম খালিদ হোসেন। জাতীয় সঙ্গীত পরিবর্তন ইস্যুতে তিনি এ কথা বলেন।

শনিবার (৭ সেপ্টেম্বর) বেলা ১১টায় রাজশাহী মহানগরীর নওদাপাড়ায় আল মারকাজুল ইসলামী আস সালাফি মাদরাসা পরিদর্শন এবং শিক্ষক-শিক্ষার্থীদের সঙ্গে মতবিনিময় সভায় এ মন্তব্য করেন তিনি।

ধর্ম উপদেষ্টা বলেন, জাতীয় সঙ্গীত পরিবর্তন করা একটি বিতর্কিত ইস্যু। এটি বিতর্ক সৃষ্টির চেষ্টা। প্রধান উপদেষ্টা বলেছেন বিতর্ক সৃষ্টি হয় এমন কিছুতে আমার হাত দেবো না।

তিনি বলেন, মাদরাসা শিক্ষার্থীরা জঙ্গিবাদে যুক্ত নয়। বিভিন্ন গোয়েন্দা রিপোর্টে যা প্রমাণিত। বরং তারা জাতীর দুর্দিনে সবার আগে এগিয়ে আসে। জাতীয় উন্নয়নে বিশেষ অবদান রাখছে মাদরাসা শিক্ষার্থীরা। তাই তাদের এখন বড় স্বপ্ন দেখতে হবে। দেশের প্রধানমন্ত্রী হবার স্বপ্ন দেখতে হবে।

তিনি আরও বলেন, মসজিদ, মন্দির এবং মাজারে হামলা গর্হিত কাজ। ধর্মীয় উপাসনায়ে যারা হামলা চালায় তারা মানবতার শত্রু। রাজনৈতিক উদ্দেশ্য হাসিলের জন্য দেশে বিক্ষিপ্তভাবে সংখ্যালঘু সম্প্রদায়সহ ধর্মীয় উপাসনালয় হামলা হয়েছে। হামলাকারীদের বিরুদ্ধে প্রচলিত আইনে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com