বুধবার, ০৮ মে ২০২৪, ০৮:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ইন্টারন্যাশনাল স্কুলের সামনে গুলি, পুলিশ বলছে ‘মিসফায়ার’ বিদেশযাত্রায় দালালের দৌরাত্ম্য কমাতে দেওয়া হচ্ছে সাজা ও অর্থদণ্ড পণ্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি অনেকাংশে সংযত করতে পেরেছি দেশে সাড়ে ১১ লাখ টন খাদ্য মজুত আছে : খাদ্যমন্ত্রী নাটোরে ঋণের চাপে স্বামী-স্ত্রীর একসঙ্গে বিষপান কাউন্সিলরের ১০ বছরের কারাদণ্ড নৌপরিবহন প্রতিমন্ত্রীর সঙ্গে জাইকার প্রতিনিধি দলের সাক্ষাৎ তিন দেশ থেকে ২৮২ কোটি টাকার ইউরিয়া সার আনবে সরকার ঝড়ের কবলে পড়ে সাগরে ডুবে গেছে লবণ বোঝাই ১০ ট্রলার ভোট পড়েছে ৩০-৪০ শতাংশ : সিইসি একলাফে ডলারের দাম ৭ টাকা বাড়ালো বাংলাদেশ ব্যাংক ১৩৯ উপজেলায় ভোটগ্রহণ শেষ, চলছে গণনা স্মার্ট বাংলাদেশের ভিত্তি মানসম্মত প্রাথমিক শিক্ষা : রুমানা আলী ভারতের পররাষ্ট্র-সচিবের সফরে সীমান্ত হত্যার প্রসঙ্গ তুলবে ঢাকা ভাঙা রেললাইনে বস্তা গুঁজে চলছে ট্রেন কেন্দ্র দখল করতে অর্ধশত ককটেল বিস্ফোরণ, সংঘর্ষে আহত ১৫ বুশরা বিবিকে বাড়ি থেকে কারাগারে স্থানান্তরের নির্দেশ আমি সবসময় ফিলিস্তিনের পক্ষে কথা বলে যাব: প্রধানমন্ত্রী ঝিনাইদহে ৫ ঘণ্টায় ৭ ভোট! ওমরাহ শেষে দেশে ফিরলেন মির্জা ফখরুল

বিজয় উল্লাস করতে গিয়ে মৃত্যু দুই ফ্রান্স সমর্থকের

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১৬ জুলাই, ২০১৮
  • ১৫৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক: ফিফা বিশ্বকাপের ২১তম আসরের ফাইনালে রবিবার ক্রোয়েশিয়াকে ৪-২ গোলে হারিয়ে ১৯৯৮ সালের পর দ্বিতীয় বারের মত শিরোপা জিতলো ফরাসিরা।

স্বাভাবিক ভাবে এমন দিনে জয়ের উল্লাসে মেতে উঠে গোটা ফ্রান্স। কিন্তু এই ‍উল্লাস কাল হযে দাঁড়ালো দুই ফরাসি সমর্থকের। বিজয় উল্লাস করার সময় অনাকাঙ্ক্ষিতভাবে মারা যান দুই সমর্থক।

ডেইলি মিরর জানায়, ঘটনা দুটি ঘটে দুটি ভিন্ন জায়গায়। একটি ফ্রান্সের রাজধানী প্যারিসে, অপরটি তার পাশের জায়গা সেন্ট-ফেলিক্সে।

ফ্রান্স চ্যাম্পিয়ন হবার পর সবাই উগ্রভাবে জয় উদযাপন কর থাকে। তখনই পুলিশের সঙ্গে সংঘর্ষ বাঁধে সমর্থকদের। এতে মারা যান ৫০ বছর বয়সী এক ফরাসি সমর্থক। অপরদিকে সেন্ট-ফেলিক্সে দ্বিতীয় ব্যক্তির মৃত্যু হয় গাছের সঙ্গে ধাক্কা খেয়ে। জয় উদযাপনের পর মদপান করে গাড়ি চালানোর সময় তার গাড়িটি গাছের সঙ্গে ধাক্কা খায়। তারপরেই মারা যান ওই ফরাসি সমর্থক।  সূত্র: ঢাকাটাইমস।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com