শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

বিজয়নগরে মন্ত্রী : পিকেটারদের আঘাতে ওসি আহত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২৩ এপ্রিল, ২০১৭
  • ৯১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে ১৪৪ ধারা লঙ্ঘন করে হরতালের পিকেটিং করছে স্থানীয় আওয়ামী লীগ। উপজেলার বিভিন্ন স্থানে গাছের গুঁড়ি ফেলে সড়কে প্রতিবন্ধকতা সৃষ্টি করেছে নেতা-কর্মীরা।

এদিকে এরই মধ্য দিয়ে মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী ছায়েদুল হকের গাড়ি বিজয়নগর উপজেলার চান্দুরায় ঢাকা-সিলেট মহাসড়কে প্রবেশ করেছে। তবে সেখানে অবস্থানরত স্থানীয় আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা প্রতিবন্ধকতা সৃষ্টির করছে।

মন্ত্রীর গাড়ি সেখানে পৌঁছার পর স্থানীয় আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা মন্ত্রীর বিরুদ্ধে বিভিন্ন নেতিবাচক স্লোগান দিতে শুরু করে। তারা পুলিশের ব্যারিকেড ভেঙে সামনে আসার চেষ্টা করলে পুলিশ বাধা দেয়। এ সময় বিক্ষুব্ধ নেতা-কর্মীদের ছোড়া ইটের আঘাতে নবীরগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইমতেয়াজ আহমেদের মাথা ফেটে যায়।

মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রীর বিজয়নগরে আসাকে কেন্দ্র করে স্থানীয় আওয়ামী লীগ গত বৃহস্পতিবার রোববার সকাল-সন্ধ্যা হরতালের ডাক দেয়।

এদিকে সরাইল, আশুগঞ্জ, বিজয়নগর ও সদর উপজেলার পরিস্থিতি স্বাভাবিক রাখতে উপজেলা প্রশাসন আজ সকাল থেকে রাত ১২টা পর্যন্ত ১৪৪ ধারা জরির ঘোষণা দেয়। এরপর থেকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর বিপুল সংখ্যক সদস্য মোতায়েন করা হয়েছে। পুলিশের পাশাপাশি দুই প্লাটুন বিজিবি, র‌্যাব, এপিবিএনকে টহল দিতে দেখা গেছে।

সকাল ১০টার দিকে আমতলি বাজারে এবং বেলা সাড়ে ১১টায় উপজেলার সিঙ্গারবিল বাজারে গাছের গুঁড়ি ফেলে নেতা-কর্মীদের পিকেটিং করতে দেখা গেছে। এ সময তারা হাতে লাঠিসোটা নিয়ে বিভিন্ন স্লোগান দিচ্ছিলেন। এ ছাড়া বিজয়নগর উপজেলার চান্দুরায় ঢাকা-সিলেট মহাসড়কে প্রবেশের চেষ্টা করে আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা। তবে পুলিশ তাদের বাধা দেয়।

দুপুর পৌনে ১২টার দিকে চম্পকনগর বাজারে পুলিশের ব্যাপক উপস্থিতি লক্ষ করা গেছে। এ সময পুলিশের পক্ষ থেকে লোকজনকে দোকানপাট বন্ধ করে বাড়ি চলে যাওয়ার জন্য মাইকিং করেছে।

তবে স্থানীয় আওয়ামী লীগ ও ছাত্রলীগের একাধিক নেতাকে মোটরসাইকেল নিয়ে হরতালের তদারকি করতে দেখা গেছে। তবে যান চলাচল সীমিত রয়েছে। অন্যদিকে উপজেলা প্রাণিসম্পদ হাসপাতাল ঘিরে রেখেছে পুলিশ।

আজ জেলার বিজয়নগরে প্রাণিসম্পদ হাসপাতাল উদ্বোধন করতে মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী ছায়েদুল হকের আসার কথা ছিল। তবে সেই অনুষ্ঠানে স্থানীয় সাংসদ র আ ম উবাইদুল মুকতাদির চৌধুরীকে আমন্ত্রণ না জানানোয় সেখানে হরতালের ঘোষণা দেয় স্থানীয় আওয়ামী লীগ।

বাংলা৭১নিউজ/এন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com