সোমবার, ০৬ মে ২০২৪, ০৬:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান স্বামীর সঙ্গে ঝগড়া করে বোবা ছেলেকে কুমিরের মুখে ফেললেন নারী ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ পুতিনের চট্টগ্রামে কালবৈশাখীর তাণ্ডব : সড়কে গাছ পড়ে যান চলাচল ব্যাহত দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিবিড়ভাবে কাজ করতে হবে একীভূত হবে না ন্যাশনাল ব্যাংক, নিজেরাই সবল হতে চায় প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত ফিল্ডিংয়ে বাংলাদেশ, ম্যাচ শুরু হবে ১৫ মিনিট দেরিতে এবার রাফাহ খালি করার নির্দেশ ইসরায়েলের হবিগঞ্জে বজ্রপাতে নারীসহ ২ জনের মৃত্যু জ্বালানি তেলের দাম বাড়ল রূপালী ব্যাংকে হিসাব খোলার মাইলফলক উদযাপন রোহিঙ্গা গণহত্যা মামলায় সহযোগিতার জন্য ওআইসি সদস্যদের প্রতি আহ্বান বাংলাদেশে ভোটের অধিকার প্রতিষ্ঠা করেছেন শেখ হাসিনা ‘আওয়ামী লীগের আমলে কোনো রাজনৈতিক হত্যাকাণ্ড হয়নি’ কক্সবাজারে পাহাড়ি ছড়ায় গোসলে নেমে দুই শিশুর মৃত্যু

বিজেপির ওয়েবসাইট হ্যাক, মোদিকে নিয়ে বাজে মন্তব্য

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৫ মার্চ, ২০১৯
  • ১১১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: হ্যাকারদের কবলে পড়েছে বিজেপির ওয়েবসাইট। মঙ্গলবার সকালে ওয়েবসাইটটি হ্যাক করা হয়। কে বা কারা এই কাণ্ড ঘটিয়েছে, কোথা থেকে ঘটিয়েছে, তা জানতে তদন্ত শুরু হয়েছে। তবে পুলওয়ামায় হামলার পর থেকে ভারত-পাক সম্পর্ক যেভাবে তলানিতে এসে ঠেকেছে তাতে বিজেপি শিবিরের বিশ্বাস পাক হ্যাকাররাই সাইটটি হ্যাক করেছে।

সূত্রের খবর, মঙ্গলবার সকালেই বিজেপির সাইটটি হ্যাক করা হয়। অনেক চেষ্টা করেও ওয়েবসাইটটি খোলা যায়নি। তার বদলে হোম পেজে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিয়ে আপত্তিকর মন্তব্য ফুটে ওঠে।

মোদির একটি ভিডিও বিকৃত করে উপস্থাপন করা হয়েছে সেখানে।

বিষয়টি জানাজানি হতেই তড়িঘড়ি করে কাজে নামে বিজেপির আইটি সেল। ওয়েবসাইটটি সাময়িক বন্ধ রাখে তারা।

শুরু হয় প্রধানমন্ত্রীকে নিয়ে আপত্তিকর মন্তব্য মুছে ফেলার কাজ। সাময়িকভাবে ব্লক করে দেওয়া হয়েছে সাইটটি। ফলে ওয়েবসাইটটিতে ঢুকতে পারছেন না কোন ভিজিটর। তবে হ্যাকারদের কবল থেকে ওয়েবসাইটটি উদ্ধার করার পর ফের সাইটটি সক্রিয় করা হবে বলে বিজেপি পক্ষ থেকে জানানো হয়েছে।

বাংলা৭১নিউজ/এমএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com