রবিবার, ১৯ মে ২০২৪, ০২:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
স্বর্ণের দাম আরও বাড়ল এবার পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা সোনালী আঁশের সুদিন ফিরিয়ে আনতে চাই: পাটমন্ত্রী অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুলসামগ্রী বিতরণ শাহ্জালাল ইসলামী ব্যাংকের জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ: ইসি হাবিব ইসলামী ব্যাংকের সঙ্গে অ্যাস্ট্রা এয়ারওয়েজের চুক্তি স্বাক্ষর ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু ডেপুটি গভর্নর বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যমকর্মীদের প্রবেশে বাধা নেই বেনাপোল-পেট্রাপোল দিয়ে ভারত ভ্রমণে তিনদিনের নিষেধাজ্ঞা ঢাবিতে বিষমুক্ত ফল নিশ্চিতের দাবিতে মানববন্ধন গোপালগঞ্জের সেপটিক ট্যাংকে শ্বাসরুদ্ধ হয়ে ২ শ্রমিক নিহত দিল্লির তাপমাত্রা ৪৭ ডিগ্রি ছাড়িয়েছে ভোট বর্জনই বিএনপির আন্দোলন: এ্যানি আফগানিস্তানে বন্যায় ৫০ জনের মৃত্যু

বিকাশ থেকে গ্রামীণফোনে রিচার্জে লাখপতি হওয়ার সুযোগ

বাংলা৭১নিউজ,ঢাকা:
  • আপলোড সময় বুধবার, ২২ নভেম্বর, ২০২৩
  • ১৭ বার পড়া হয়েছে

মেগা ক্যাশব্যাক ক্যাম্পেইনে সপ্তাহজুড়ে বিকাশ থেকে যে কোনো গ্রামীণফোন নম্বরে (প্রিপেইড, পোস্টপেইড ও স্কিটো) সর্বোচ্চ রিচার্জকারী গ্রাহক পাবেন ১ লাখ টাকা ক্যাশব্যাক। লাখপতি হওয়ার সুযোগ ছাড়াও সর্বোচ্চ অ্যামাউন্ট রিচার্জের ভিত্তিতে প্রতিদিন ৫০০ জন বিকাশ গ্রাহক পাচ্ছেন ২৫ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক।

২৭ নভেম্বর ২০২৩ পর্যন্ত সপ্তাহব্যাপী এই ক্যাম্পেইনে প্রতিদিন বিকাশ থেকে যে কোনো গ্রামীণফোন নম্বরে সর্বোচ্চ রিচার্জকারী পাচ্ছেন ২৫ হাজার টাকা ক্যাশব্যাক, দ্বিতীয় সর্বোচ্চ রিচার্জকারী পাচ্ছেন ১০ হাজার টাকা, তৃতীয় সর্বোচ্চ রিচার্জকারী পাচ্ছেন ৫ হাজার টাকা, পরবর্তী ১০ জন পাচ্ছেন ৫০০ টাকা এবং বাকি ৪৮৭ জন পাচ্ছেন ১০০ টাকা করে ক্যাশব্যাক।

বিকাশের অন্যতম জনপ্রিয় সেবা- অ্যাপ অথবা ইউএসএসডি কোড *২৪৭# -এর মাধ্যমে মোবাইল রিচার্জ করা। আর এই সেবার সঙ্গে শুরু থেকেই যুক্ত আছে দেশের শীর্ষ টেলিকম অপারেটর গ্রামীণফোন। গ্রাহকদের মোবাইল ফোনের রিচার্জকে আরও সহজ, স্বাচ্ছন্দ্যময় ও আকর্ষণীয় করতে এই ক্যাম্পেইনটি নিয়ে এসেছে দেশের সবচেয়ে বড় মোবাইল আর্থিক সেবাদানকারী প্রতিষ্ঠান বিকাশ। 

অফার সম্পর্কে বিস্তারিত তথ্য জানা যাবে এই লিংকে- https://www.bkash.com/campaign/grameenphone-recharge

বাংলা৭১নিউজ/এআরকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com