শনিবার, ১৮ মে ২০২৪, ১১:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
স্বর্ণের দাম আরও বাড়ল এবার পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা সোনালী আঁশের সুদিন ফিরিয়ে আনতে চাই: পাটমন্ত্রী অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুলসামগ্রী বিতরণ শাহ্জালাল ইসলামী ব্যাংকের জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ: ইসি হাবিব ইসলামী ব্যাংকের সঙ্গে অ্যাস্ট্রা এয়ারওয়েজের চুক্তি স্বাক্ষর ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু ডেপুটি গভর্নর বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যমকর্মীদের প্রবেশে বাধা নেই বেনাপোল-পেট্রাপোল দিয়ে ভারত ভ্রমণে তিনদিনের নিষেধাজ্ঞা ঢাবিতে বিষমুক্ত ফল নিশ্চিতের দাবিতে মানববন্ধন গোপালগঞ্জের সেপটিক ট্যাংকে শ্বাসরুদ্ধ হয়ে ২ শ্রমিক নিহত দিল্লির তাপমাত্রা ৪৭ ডিগ্রি ছাড়িয়েছে ভোট বর্জনই বিএনপির আন্দোলন: এ্যানি আফগানিস্তানে বন্যায় ৫০ জনের মৃত্যু

বিকাশ-এ ফিরে এলে মোবাইল রিচার্জে ১০০ টাকা ক্যাশব্যাক

বাংলা৭১নিউজ,ঢাকা:
  • আপলোড সময় শনিবার, ১৮ নভেম্বর, ২০২৩
  • ২১ বার পড়া হয়েছে

বিকাশ-এ ফিরে এসে নিজের বা প্রিয়জনের যেকোনো নাম্বারে ২৫ টাকা মোবাইল রিচার্জ করলেই সাথে সাথে গ্রাহকরা পাচ্ছেন ২৫ টাকা ক্যাশব্যাক। এভাবে সর্বোচ্চ চার বার রিচার্জে মোট ১০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাচ্ছেন গ্রাহকরা।

১০ নভেম্বর থেকে শুরু হওয়া এই অফারটি চলবে আগামী ৩১ ডিসেম্বর ২০২৩ পর্যন্ত। যেসব বিকাশ গ্রাহক গত ১ মে ২০২৩ থেকে এখন পর্যন্ত বিকাশ দিয়ে কোনো প্রকার আর্থিক লেনদেন করেননি, অফারটি শুধুমাত্র তাদের জন্য প্রযোজ্য। অফারটি দিনে ১ বার এবং অফার চলাকালীন সর্বোচ্চ ৪ বার উপভোগ করা যাবে।

অফারটি পেতে নির্দিষ্ট গ্রাহকেরা বিকাশ অ্যাপ থেকে অথবা *২৪৭# ডায়াল করে মোবাইল রিচার্জের মাধ্যমে ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন। গ্রাহকের অ্যাকাউন্ট স্ট্যাটাস সচল থাকা সাপেক্ষে যদি মোবাইল রিচার্জ লেনদেনটি সফল হয়, তবেই গ্রাহক ক্যাশব্যাক পাবেন। এয়ারটেল, বাংলালিংক, গ্রামীনফোন, রবি এবং টেলিটকের সকল নম্বরের ক্ষেত্রেই অফারটি প্রযোজ্য হবে।

উল্লেখ্য, যে কোনো সময়, দেশের যে কোনো স্থান থেকে যে কোনো অংকের টাকা নিজের বা প্রিয়জনের মোবাইলে রিচার্জ করার সুযোগ থাকায় এই সেবাটি গ্রাহকদের মধ্যে জনপ্রিয়তা লাভ করেছে। বিকাশ অ্যাপ থেকে মোবাইল রিচার্জে বিভিন্ন অপারেটরের সাথে রয়েছে বিভিন্ন ধরনের অফার। গ্রাহক তার ব্যবহারের ধরন অনুযায়ী নিজস্ব মোবাইল অপারেটরের ভয়েস, ডাটা প্যাক অথবা বান্ডেল কিনতে পারেন খুব সহজেই।

বাংলা৭১নিউজ/এসএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com