মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১০:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চিপসের প্যাকেট ১, ডাবের খোসা ও দইয়ের পাত্র ২ টাকায় কিনবে ডিএনসিসি সিরাজগঞ্জে গ্যাস লাইনের পাইপ স্থাপনের সময় মাটিচাপা পড়ল শ্রমিক দীর্ঘ প্রতীক্ষার পর চুয়াডাঙ্গা-যশোরে স্বস্তির বৃষ্টি ১০ মে ঢাকায় সমাবেশ করবে বিএনপি ফিলিস্তিনের পক্ষে বিশ্ববিদ্যালয়গুলোতে ছাত্রলীগের কর্মসূচি ইলিশের উৎপাদন বেড়ে ৫.৭১ লাখ টন: মন্ত্রী চাকরিতে প্রবেশের বয়স বাড়ানো নিয়ে যা বললেন জনপ্রশাসনমন্ত্রী সুন্দরবনে আগুন কেন, গভীরভাবে খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর লোডশেডিং আগের তুলনায় কমেছে, দাবি জ্বালানি প্রতিমন্ত্রীর প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান স্বামীর সঙ্গে ঝগড়া করে বোবা ছেলেকে কুমিরের মুখে ফেললেন নারী ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ পুতিনের চট্টগ্রামে কালবৈশাখীর তাণ্ডব : সড়কে গাছ পড়ে যান চলাচল ব্যাহত দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিবিড়ভাবে কাজ করতে হবে একীভূত হবে না ন্যাশনাল ব্যাংক, নিজেরাই সবল হতে চায় প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত

বিকল্পধারায় যোগ দিলেন শমসের মবিন-মিলন-নাজিম উদ্দিন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ২৬ অক্টোবর, ২০১৮
  • ২০১ বার পড়া হয়েছে
বি চৌধুরীর হাতে ফুল দিয়ে তার দলে যোগ দেন সাবেক বিএনপি নেতা শমসের মবিনসহ কয়েকজন রাজনীতিবিদ।

বাংলা৭১নিউজ,ঢাকা: সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক একিউএম বদরুদোজ্জা চৌধুরীর বিকল্পধারায় যোগ দিয়েছেন বিএনপির সাবেক ভাইস চেয়ারম্যান শমসের মবিন চৌধুরীসহ বেশ কয়েকজন রাজনীতিবিদ।

অন্যদের মধ্যে রয়েছেন সাবেক দুই প্রতিমন্ত্রী গোলাম সারোয়ার মিলন ও নাজিম উদ্দিন আল আজাদ। এদের মধ্যে মিলন ছিলেন ছাত্রদলের প্রথম নির্বাচিত সভাপতি। পরে জাতীয় পার্টিতে যোগ দিয়ে তিনি মানিকগঞ্জের সিঙ্গাইর থেকে সংসদ সদস্য হয়েছিলেন। এরপর এরশাদ সরকারে প্রতিমন্ত্রী হন তিনি।

আর যশোরের নাজিম উদ্দিন আল আজাদ ৪ দলীয় জোট সরকারের ধর্ম প্রতিমন্ত্রী ছিলেন। বিএনপি ত্যাগ করার পর এত দিন নাজমুল হুদার সঙ্গে ছিলেন তিনি।

শুক্রবার বিকাল সোয়া ৪টার দিকে বি চৌধুরীর হাতে ফুল দিয়ে তার দলে যোগ দেন তারা। এর আগে বিকল্পধারার অঙ্গসংগঠন বিকল্প যুবধারার বিশেষ কাউন্সিলে যোগ দেন শমসের-নাজিম উদ্দিনরা। পরে বিকল্পধারার যুগ্ম মহাসচিব মাহী বি চৌধুরী তাদের আমন্ত্রণ জানিয়ে মঞ্চে নিয়ে আসেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন সদ্য ২০ দলীয় জোট ত্যাগ করা বাংলাদেশ ন্যাপের চেয়ারম্যান জেবেল রহমান গাণি ও মহাসচিব গোলাম মোস্তফা ভুঁইয়া, এনডিপি চেয়ারম্যান খন্দকার গোলাম মোর্ত্তুজা এবং লেবার পার্টির একাংশের মহাসচিব হামদুল্লাহ মেহেদী।

উল্লেখ্য, শুক্রবার ২০ দলীয় জোট ত্যাগ করেছেন লেবার পার্টির একাংশের মহাসচিব হামদুল্লাহ মেহেদী।

শুক্রবারা বিকল্পধারার অনুষ্ঠানে শমসের মবিন বলেন, তিন বছর আগে রাজনীতি থেকে অবসরের সিদ্ধান্ত নেয়ার সময় বলেছিলাম, আবার রাজনীতিতে ফিরব। যদি কেউ মুক্তিযুদ্ধের ও বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে এগিয়ে আসে তবে আমি যোগ দেব। এখন বি চৌধুরীর সাহসী ও দেশপ্রেমিক নেতৃত্বে যোগ দিয়েছি সুখী, সমৃদ্ধ, শান্তিপূর্ণ ও স্বাভাবিক বাংলাদেশ গঠনে নিজেদের অবস্থান থেকে ভূমিকা রাখার জন্য।

বাংলা৭১নিউজ/এইচএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com