সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত ফিল্ডিংয়ে বাংলাদেশ, ম্যাচ শুরু হবে ১৫ মিনিট দেরিতে এবার রাফাহ খালি করার নির্দেশ ইসরায়েলের হবিগঞ্জে বজ্রপাতে নারীসহ ২ জনের মৃত্যু জ্বালানি তেলের দাম বাড়ল রূপালী ব্যাংকে হিসাব খোলার মাইলফলক উদযাপন রোহিঙ্গা গণহত্যা মামলায় সহযোগিতার জন্য ওআইসি সদস্যদের প্রতি আহ্বান বাংলাদেশে ভোটের অধিকার প্রতিষ্ঠা করেছেন শেখ হাসিনা ‘আওয়ামী লীগের আমলে কোনো রাজনৈতিক হত্যাকাণ্ড হয়নি’ কক্সবাজারে পাহাড়ি ছড়ায় গোসলে নেমে দুই শিশুর মৃত্যু মিল্টনের আশ্রমের দায়িত্ব নিলো শামসুল হক ফাউন্ডেশন জেরুজালেমে আল জাজিরার কার্যালয়ে ইসরায়েলের অভিযান বিদেশ যাওয়ার অনুমতি পেলেন বিএনপি নেতা আমান সিরিয়াল অনুযায়ী মামলার শুনানি হবে: প্রধান বিচারপতি অবৈধ টিভি চ্যানেলের বাণিজ্যিক কার্যক্রম বন্ধের সিদ্ধান্ত অভিবাসন সংক্রান্ত অপতথ্য রোধে একত্রে কাজ করবে বাংলাদেশ-ইতালি স্ত্রীকে ভিডিও কলে রেখে ফাঁস নিলেন আনসার সদস্য সুনামগঞ্জে অব্যাহত বৃষ্টিতে বাড়ছে নদ-নদীর পানি জুডিশিয়াল সার্ভিস পরীক্ষার প্রিলির ফল প্রকাশ, উত্তীর্ণ ৬০৩ সিলেটে সাত সকালে কালবৈশাখীর তাণ্ডব

বিএসটিআইতে দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৭ জানুয়ারী, ২০১৯
  • ১০৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: বাংলাদেশ স্ট্যান্ডার্ডস অ্যান্ড টেস্টিং ইনস্টিটিউশনে (বিএসটিআই) দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছেন সংস্থাটির মহাপরিচালক মো.  মুয়াজ্জেম হোসাইন।

তিনি বলেন, বর্তমান সরকার দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছে। বিএসটিআইয়ের কোনো কর্মকর্তা-কর্মচারীর বিরুদ্ধে অভিযোগের সত্যতা পেলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

বৃহস্পতিবার তেজগাঁওয়ে বিএসটিআইয়ের প্রধান কার্যালয় এবং আঞ্চলিক ও জেলা পর্যায়ে সংস্থাটির ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে সমন্বয় সভায় তিনি এ কথা বলেন।

বিএসটিআই মহাপরিচালক বলেন, বিএসটিআই সেবাধর্মী এবং অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি প্রতিষ্ঠান। এখানে কর্মকর্তা-কর্মচারীদের সেবার মানসিকতা নিয়ে কাজ করতে হবে। এ প্রতিষ্ঠানে অনিয়ম, দুর্নীতি ও স্বজনপ্রীতির কোনো স্থান নেই। তাই আপনারা কেউ এসব কাজের সাথে যুক্ত হবেন না।

বিএসটিআই কর্মকর্তাদের দেশের জনগণের স্বার্থে নিরলসভাবে কাজ করার আহ্বান জানিয়ে তিনি বলেন, ‘আমাদেরকে ভিশন ২০২১, এসডিজি-২০৩০ এবং ২০৪১ সালের মধ্যে উন্নত দেশ গড়ার লক্ষ্যে বর্তমান সরকার যে নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছে, তা বাস্তবায়নের জন্য সবাইকে কাজ করতে হবে।’

বাংলা৭১নিউজ/জেড এইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com