বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা তীব্র গরম উপেক্ষা করে নয়াপল্টনে চলছে শ্রমিক সমাবেশ দিল্লির ১০০ স্কুল বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি! নাটোরে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী গ্রেপ্তার রেস্তোরাঁয় মডেলকে গুলি করে হত্যা ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকদের ওপর আক্রমণ ন্যক্কারজনক: স্বাস্থ্যমন্ত্রী গাম্বিয়ায় ওআইসি শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছে বাংলাদেশ চীনে গভীর রাতে মহাসড়কে ধস, নিহত অন্তত ১৯ গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রকৌশলী নিহত নিঃসঙ্গ নারীদের টার্গেট, আমেরিকায় নেওয়ার স্বপ্ন দেখিয়ে প্রতারণা ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর

‘বিএনপি বেপরোয়া চালকদের মতো আচরণ করছে’

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১০ আগস্ট, ২০১৮
  • ১৪২ বার পড়া হয়েছে
ফাইল ছবি

বাংলা৭১নিউজ, গাজীপুর প্রতিনিধি: বিএনপি বেপরোয়া গাড়ি চালকদের মতো আচরণ করছে বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেছেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম ৯ বছরে কোনো আন্দোলনে সফলতা না পেয়ে কষ্ট ভোগ করছেন, এখন তারা বেপরোয়া গাড়ি চালকদের মতো আচরণ করছেন।

মন্ত্রী শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রা ত্রিমোড়ে ঈদুল আজহা উপলক্ষে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক পরিদর্শনে এসে সাংবাদিকদের এক প্রশ্ন এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, সড়ক পরিবহনে বিশৃঙ্খলা থাকলে সড়কে ক্ষতি। পরিবহন ও বিআরটিএ’র ক্ষতি। দেশ ও দেশের মানুষের ক্ষতি। তাই এ ক্ষতি থেকে বের হওয়ার জন্য বিআরটিএ-তে শৃঙ্খলা ফিরিয়ে আনার নির্দেশ দেয়া হয়েছে।

তিনি বলেন, এই মুহূর্তে আমরা ক্রাস প্রোগ্রাম হাতে নিয়েছি। সকাল ৯টা থেকে রাত ৯টা পর্যন্ত বিআরটিএ কর্মকর্তারা ড্রাইভিং লাইসেন্স প্রদান ও গাড়ির ফিটনেস পরীক্ষা করবেন।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে সেতুমন্ত্রী বলেন, মওদুদের মতো রাজনীতিক, যিনি মৃত মানুষের ভুয়া কাগজপত্র আদালতে জমা দিয়ে বাড়ি দখলে রাখতে চান। রকম ভুয়া ব্যারিস্টারের কথায় বাংলাদেশের তরুণ সমাজ বিভ্রান্ত হবে না।  সূত্র: পরিবর্তন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com