সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত ফিল্ডিংয়ে বাংলাদেশ, ম্যাচ শুরু হবে ১৫ মিনিট দেরিতে এবার রাফাহ খালি করার নির্দেশ ইসরায়েলের হবিগঞ্জে বজ্রপাতে নারীসহ ২ জনের মৃত্যু জ্বালানি তেলের দাম বাড়ল রূপালী ব্যাংকে হিসাব খোলার মাইলফলক উদযাপন রোহিঙ্গা গণহত্যা মামলায় সহযোগিতার জন্য ওআইসি সদস্যদের প্রতি আহ্বান বাংলাদেশে ভোটের অধিকার প্রতিষ্ঠা করেছেন শেখ হাসিনা ‘আওয়ামী লীগের আমলে কোনো রাজনৈতিক হত্যাকাণ্ড হয়নি’ কক্সবাজারে পাহাড়ি ছড়ায় গোসলে নেমে দুই শিশুর মৃত্যু মিল্টনের আশ্রমের দায়িত্ব নিলো শামসুল হক ফাউন্ডেশন জেরুজালেমে আল জাজিরার কার্যালয়ে ইসরায়েলের অভিযান বিদেশ যাওয়ার অনুমতি পেলেন বিএনপি নেতা আমান সিরিয়াল অনুযায়ী মামলার শুনানি হবে: প্রধান বিচারপতি অবৈধ টিভি চ্যানেলের বাণিজ্যিক কার্যক্রম বন্ধের সিদ্ধান্ত অভিবাসন সংক্রান্ত অপতথ্য রোধে একত্রে কাজ করবে বাংলাদেশ-ইতালি স্ত্রীকে ভিডিও কলে রেখে ফাঁস নিলেন আনসার সদস্য সুনামগঞ্জে অব্যাহত বৃষ্টিতে বাড়ছে নদ-নদীর পানি জুডিশিয়াল সার্ভিস পরীক্ষার প্রিলির ফল প্রকাশ, উত্তীর্ণ ৬০৩ সিলেটে সাত সকালে কালবৈশাখীর তাণ্ডব

বিএনপি নেত্রী প্রতিদিন ইফতার পার্টি করেন আর বিষোদ্গার করেন-তোফায়েল আহমেদ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৮ জুন, ২০১৭
  • ১৪৭ বার পড়া হয়েছে
তোফায়েল আহমেদ। ফাইল ছবি

বাংলা৭১নিউজ, ঢাকা:
বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ অভিযোগ করেছেন, বিএনপি নেত্রী খালেদা জিয়া প্রতিদিন ইফতার পার্টি করেন আর আওয়ামী লীগের বিষোদ্‌গার করেন। আওয়ামী লীগকে গালিগালাজ করেন। অথচ ইফতারে মানুষ আল্লাহর কাছে ক্ষমা চান, ভবিষ্যতের জন্য মঙ্গল কামনা করেন।
ভোলা সদর উপজেলার বাপ্তা ইউনিয়নে আজ বৃহস্পতিবার সকালে বাপ্তা কৃষিসেবা ভবনের ভিত্তিপ্রস্তর উদ্বোধনকালে এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তোফায়েল আহমেদ এসব কথা বলেন। পরে তিনি উপজেলার ইলিশা বাজার উন্নয়নকাজ, পশ্চিম মুরাদ ছফুল্লাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভবন নির্মাণ এবং কাচিয়া সড়কের উন্নয়নকাজের উদ্বোধন করেন।
বাণিজ্যমন্ত্রী বলেন, ‘খালেদা জিয়া ক্ষমতায় আসলেন না অথচ এখনই বলছেন আমাদের নাকি এক কাপড়ে বের করে দেবেন।’ তিনি বলেন, আগামী নির্বাচন প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে অনুষ্ঠিত হবে। কারণ, তিনি অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান হিসেবে তখন রাষ্ট্র পরিচালনা করবেন। নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশন। আর নির্বাচন হবে অবাধ ও নিরপেক্ষ।
তোফায়েল আহমেদ আরও বলেন, ‘আমরা প্রতিহিংসার রাজনীতি করিনি। বিএনপি জোট সরকার আমার বিরুদ্ধে ৩৯টি মামলা দিয়েছিল। আমাদের জেলে নেওয়া হয়েছে। কত অত্যাচার-নির্যাতন করা হয়েছে। কিন্তু আমরা প্রতিশোধ নিইনি। আমরা প্রতিহিংসার রাজনীতি করি না।’ এ সময় তিনি পদ্মা সেতু, পায়রা বন্দরসহ নানা উন্নয়নের চিত্র তুলে ধরেন। আওয়ামী লীগকে আবারও জনগণ ক্ষমতায় আনবে বলে আশা প্রকাশ করেন তিনি।
বাপ্তা ইউনিয়নের পরিষদের চেয়ারম্যান ইয়ানুর রহমান মোল্লার সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন পরিবেশ ও বন উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব, ভোলা সদর উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন প্রমুখ।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com