বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ১০:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বিমসটেক সম্মেলনে মোদির সঙ্গে সাক্ষাৎ হতে পারে ড. ইউনূসের দক্ষিণ সিটিতেও নাগরিক সনদ দেবেন আঞ্চলিক নির্বাহী কর্মকর্তারা ‘থ্রি ইডিয়টসের’ বাস্তব ফুংসুখ ওয়াংড়ুকে আটক করলো পুলিশ মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে বাংলাদেশি আহত দেশে যত অন্যায় হয়েছে তার ৯০ ভাগ করেছেন শেখ হাসিনা: কাদের সিদ্দিকী জ্যোতি জাহাজে অগ্নিকাণ্ড : ৭ সদস্যের তদন্ত কমিটি গঠন অক্টোবরে ঘূর্ণিঝড়-বন্যার শঙ্কা প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ টিআইবির বিবৃতি প্রসঙ্গে যা বলল হেফাজতে ইসলাম পাচার হওয়া অর্থ ফেরাতে ইইউ প্রতিনিধিদলের সঙ্গে দুদকের বৈঠক ইসরায়েলকে থামাতে যে পদক্ষেপের পরামর্শ দিলেন এরদোয়ান পুলিশ দেখে সিএনজি থেকে যাত্রীর চিৎকার, ধরা পড়ল তিন ছিনতাইকারী জয়-পুতুল-ববির ব্যাংক অ্যাকাউন্ট জব্দ ডিএমপির পাঁচ ডিসিকে বদলি-পদায়ন ডেঙ্গুরোগী বেশি দক্ষিণ সিটিতে, ঢাকার বাইরে শীর্ষে চট্টগ্রাম আরও ৩০ মেডিকেল ডিসপেনসারি উদ্বোধন সেনাপ্রধানের মহানবি (সা.)-কে নিয়ে কটূক্তিকারী যুবক গ্রেপ্তার থাইল্যান্ডে বাসে আগুন লেগে ২২ শিক্ষার্থীর মৃত্যুর শঙ্কা সাবেক হুইপ মাহবুব আরা গিনি তিন দিনের রিমান্ডে সাবেক এমপি নাজিমকে হত্যার চেষ্টা : ৫ দিনের রিমান্ডে জ্যাকব

বিএনপি নেতা খোকনের কোর্টে হাজিরা দেওয়াকে কেন্দ্র করে তুলকালাম

নরসিংদী প্রতিনিধি:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৩ জুলাই, ২০২৩
  • ১৫ বার পড়া হয়েছে

নরসিংদীতে জোড়া হত্যা মামলায় বিএনপির যুগ্ম মহাসচিব ও জেলা বিএনপির সভাপতি খায়রুল কবির খোকনের কোর্টে হাজিরা দেওয়াকে কেন্দ্র করে ব্যাপক হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। 

ছাত্রদলের পদবঞ্চিতরা এই হামলা চালায়।  এতে একটি মাইক্রোবাসসহ আইনজীবীদের চারটি গাড়ি ভাঙচুর ও ছাত্রদলের তিনজন আহত হয়েছে বলে স্থানীয়রা জানিয়েছেন। এসময় ককটেল বিস্ফোরণও ঘটানো হয়।

বৃহস্পতিবার (১৩ জুলাই) সকালে জেলখানা মোড় থেকে ডিসি রোড পর্যন্ত সড়ক অবরোধ করে আন্দোলনে শুরু করে ছাত্রদলের পদবঞ্চিতরা। এ ঘটনার পর শহরে থমথমে অবস্থা বিরাজ করছে। 

স্থানীয়রা জানান, বিএনপির যুগ্ম মহাসচিব ও জেলা বিএনপির সভাপতি খায়রুল কবি খোকন আজ কোর্টে হাজিরা দেওয়াকে কেন্দ্র করে এই পরিস্থিতি সৃষ্টি হয়। ছাত্রদলের সাবেক সদস্য সচিব মাইনুদ্দিন ভূঁইয়া এতে নেতৃত্ব দেন। 

নরসিংদী সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সোহাগ বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রনে ঘটনাস্থলে পুলিশ মোতয়েন করা হয়েছে। যথাযথ আইনি ব্যবস্থা নিতে পুলিশ তৎপর রয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com