শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

বিএনপি নেতা আসলাম চৌধুরীর ৫ দিনের রিমান্ড

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১৬ মে, ২০১৬
  • ১১৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: মোসাদের সাথে সরকার উৎখাতের ষড়যন্ত্রের অভিযোগে আটক বিএনপির যুগ্ম-মহাসচিব আসলাম চৌধুরী ও তার দুই সহযোগীর ৫ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সোমবার দুপুরে অভিযুক্ত ৩ জনকে ডিবি কার্যালয় থেকে আদালতে নিয়ে আসা হয়। এরআগে তার বিরুদ্ধে ১০ দিনের রিমান্ড আবেদন করা হবে। তবে এখন পর্যন্ত তার বিরুদ্ধে কোনো মামলা দায়ের হয়নি বলে জানা গেছে।

রোববার সন্ধ্যায় রাজধানীর পূর্বাচল থেকে আসলাম চৌধুরীকে গাড়িচালক ও এক ব্যক্তিগত সহযোগীকে আটকের পর রাতে তাদের মহানগর গোয়েন্দা পুলিশের কার্যালয়ে আনা হয়েছিলো।

সম্প্রতি, ইসরাইলের গোয়েন্দা সংস্থা মোসাদ’র এজেন্ট মেন্দি এন সাফাদির সাথে ভারতের আগ্রায় অন্তত তিনদিন বিএনপি’র কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব আসলাম চৌধুরী বৈঠক করেছেন এমন তথ্য-প্রমাণাদি সংগ্রহের পরই আটক করা হলো বিএনপির এই নেতাকে।

বাংলা৭১নিউজ/এসএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com