শনিবার, ১৮ মে ২০২৪, ০১:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বৃষ্টিতে ফরিদপুরের পাটচাষিদের ৫০ কোটি টাকা সাশ্রয় হামলা আরও জোরালো করতে পারে রাশিয়া, আশঙ্কা জেলেনস্কির ধোলাইখালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে লাগা আগুন নিয়ন্ত্রণে মেয়র তাপসের বক্তব্যের ব্যাখ্যা দিতে সংবাদ সম্মেলনে সাঈদ খোকন সকালের বৃষ্টিতে কিছুটা স্বস্তি রাজধানীবাসীর কানে ঐশ্বরিয়ার লুক নিয়ে নেটপাড়ায় হাসির রোল টাঙ্গাইলে বজ্রপাতে প্রাণ গেলো ২ ভাইয়ের ভারতে চলন্ত বাসে আগুন, ৮ জনের প্রাণহানি বাংলাদেশের তরুণীকে ভারতে নিয়ে পতিতাবৃত্তি, আজ আদালতের রায় ইভিএম ব্যবহারে ব্যাপক প্রচারের নির্দেশ ইসির ধোলাইখালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে আগুন, নিয়ন্ত্রণে ৪ ইউনিট সাতক্ষীরায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত, আহত ১০ হজযাত্রীদের হেলথ চেকআপে বিকাশ পেমেন্টে ছাড় মদিনায় চলতি বছরে প্রথম বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু মঞ্চেই জুতা ছিঁড়লো মমতার, সেফটিপিন লাগিয়ে পা মেলালেন নৃত্যে শারজাহ থেকে আসা যাত্রীর শরীরে মিললো সাড়ে চার কোটি টাকার সোনা কারওয়ান বাজারের আগুন নিয়ন্ত্রণে রাফায় হামলা: দীর্ঘ মেয়াদে যুদ্ধ চালিয়ে যেতে প্রস্তুত হামাস দুই বিভাগে ৮০ কিলোমিটার বেগে বজ্রবৃষ্টির আভাস আফগানিস্তানে বন্দুকধারীদের গুলি, স্প্যানিশ পর্যটকসহ নিহত ৪

বিএনপি নির্বাচন থেকে সরে যাওয়ার পায়তারা করছে-সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৬ জুন, ২০১৭
  • ৭৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : বিএনপি সহায়ক সরকার দাবী “আষাঢ়ী গুঞ্জন” করে নির্বাচন থেকে সরে যাওয়ার পায়তারা করছে বলে মন্তব্যে করেছেন সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। সোমবার (০৫ জুন) বিকেলে নারায়ণগঞ্জের রূপগঞ্জে ভুলতা ও গোলাকান্দাইল এলাকায় অবস্থিত দেশের রাজধানীর বাইরে প্রথম বৃহত্তম মেগা প্রকল্প ভুলতা ফ্লাইওভার পরিদর্শনে এসে এ মন্তব্যে করেন।
মন্ত্রী সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, দেশের অর্থনৈতিক অবকাঠামো আগের চেয়ে উন্নত হয়েছে। সাম্প্রতিক বাজেট বিষয়ে তিনি আরো জানান, জনগণের কোন ধরনের ক্ষতি হয় এমন বাজেট জনবান্ধব সরকার গ্রহণ করবে না। আবগারী শুল্ক নিয়ে কোন রাজনীতি করার সুযোগ নেই। এটা পরবর্তি পূর্ণাঙ্গ বাজেটের মাধ্যমে পরিবর্তন করে সহায়ক পর্যায় আনা হবে। অপর এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, রজমান মাসে দেশের কোথায়ও সড়ক মহাসড়ক কোন প্রকার যানজট হতে দেয়া হবে না। এ পর্যন্ত দেশবাসী সস্থ্যিতে যানবাহনের মাধ্যমে তাদের গন্থ্যব্যে যাতায়াত করছেন। মন্ত্রী জানান, ফ্লাইওভারে ও মেগা প্রকল্প এলাকার ড্রেনেজ ব্যবস্থা উন্নয়নে নির্দেশনা দেয়া হয়েছে। ফলে কোথায় এই বর্ষায় জলাবদ্ধতা হবে না ।

এ সময় মন্ত্রী ফ্লাইওভার কাজের বিভিন্ন দিক ঘুরে দেখেন এবং কাজের অগ্রতিতে সন্তোষ প্রকাশ করেন। এ সময় তিনি আরো জানান, ফ্লাইওভার কাজের ৪২ভাগ কাজ শেষ হয়েছে। বাকী ৫৮ভাগ কাজ শেষ করে আগামী অর্থবছরের জুন মাসের মধ্যেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা উদ্বোধন করবেন বলে আশ^স্থ করেন। এ সময় উপস্থিত ছিলেন কাঁচপুর হাইওয়ে থানার ওসি শরীফুল ইসলাম ও রূপগঞ্জ ভুলতা ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর শহীদুল ইসলাম, রূপগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি কামরুল হাসান তুহিনসহ ভুলতা ফ্লাইওভার নির্মাণ কাজের উর্ধ্বতন কর্মকর্তা ও স্থানীয় নেতৃবৃন্ধ।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com