শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

বিএনপি নির্বাচনে না আসলে অস্তিত্ব সংকটে পড়বে- বাণিজ্যমন্ত্রী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ২৪ নভেম্বর, ২০১৭
  • ৯৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ভোলা প্রতিনিধি: আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য এবং বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি না আসলে অস্তিত্ব সংকটে পড়বে। তিনি বলেন, বর্তমান সরকারের অধীনে নির্বাচনে আসা ছাড়া বিএনপি’র আর কোন বিকল্প নেই। শুক্রবার সকালে ভোলা জেলার লালমোহন উপজেলার ধলীগৌরনগর ইউনিয়নের হাজির হাটে আলহাজ্ব আব্দুল হান্নান হাওলাদার শিক্ষা বৃত্তি ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। নির্বাচন বানচাল করার মত সাংগঠনিক শক্তি বিএনপি’র নেই উল্লেখ করে বাণিজ্যমন্ত্রী বলেন, যারা ২০১৩, ১৪ ও ১৫ সালের মতো সন্ত্রাসী কার্যকলাপ করবে তাদের কঠোরভাবে দমন করা হবে। খালেদা জিয়া ২০১৩ সালে দেশটাকে তছনছ করতে চেয়েছিলো। ২০১৪ সালে বহু মানুষকে হত্যা করেছিলো।
নিরীহ মানুষকে আগুন দিয়ে পুড়িয়ে মেরেছে। বিএনপি’র আমলে খালেদা জিয়ার ছেলে হাওয়া ভবন বানিয়ে দেশটাকে লুটপাটে ব্যস্ত ছিলো। আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ রাষ্ট্র পরিচালনার দায়িত্ব পাবে বলে আশাবাদ ব্যক্ত করে তোফায়েল আহমেদ বলেন, স্বাধীনতা বিরোধীদের নিয়ে বিএনপি জোট কিভাবে সাধারণ ভোটারদের কাছে ভোট চাইতে যাবে সেটা একটা সংশয়। ভোলা সমিতির আয়োজিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, সমিতির সভাপতি অধ্যাপক ড. মো. মাকসুদ হেলালী। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন এবং ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল। আরও বক্তব্য রাখেন- জেলা প্রশাসক মোঃ সেলিমউদ্দিন, ভোলা সমিতির সম্পাদক শহিদুল হক মুকুল, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব প্রমুখ।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com