বুধবার, ০৮ মে ২০২৪, ০৯:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
গাবতলীতে হবে মাল্টি মোডাল বাস টার্মিনাল : স্থানীয় সরকারমন্ত্রী ‘ডিএসসিসির সব কর্মচারীর জন্য আবাসনের উদ্যোগ নেওয়া হচ্ছে’ ঢাকায় আসছেন ডোনাল্ড লু লোকসানে শিল্প মন্ত্রণালয়ের ২৮ প্রতিষ্ঠান : সংসদে শিল্পমন্ত্রী দেশে বিদ্যুতের চাহিদার চেয়ে উৎপাদন ক্ষমতা বেশি : নসরুল হামিদ ক্ষমতায় ও বিরোধী দলে থাকবে স্বাধীনতার পক্ষের শক্তি: নানক মুদ্রানীতি ও আর্থিকনীতি সমন্বয়ে ব্যবস্থাপনাগত দুর্বলতা আছে শাহ্জালাল ইসলামী ব্যাংকের শরীয়াহ সুপারভাইজারী কমিটির সভা অনুষ্ঠিত সংকট সামাল দিতে শক্ত নেতৃত্ব প্রয়োজন: প্রধানমন্ত্রী ভোটের আগের দিন নাঙ্গলকোট উপজেলা পরিষদ নির্বাচন স্থগিত আমরা একসঙ্গে জয়ী হব: শপথ নিয়ে বললেন পুতিন তেজগাঁওয়ে ট্রেনের ধাক্কায় অজ্ঞাতপরিচয় ব্যক্তির মৃত্যু মাধ্যমিকের ৩১ বইয়ে ১৪৭ ভুল, স্কুলে যাচ্ছে সংশোধনী জিম্বাবুয়েকে ১৬৬ রানের লক্ষ্য দিলো বাংলাদেশ মাঝ-আকাশে নারী যাত্রীদের ঝগড়া-হাতাহাতি, জরুরি অবতরণ করলো ফ্লাইট সব হজযাত্রী সঠিক সময়ে যাবেন, সঠিক সময়ে ভিসাও হবে : ধর্মমন্ত্রী ‘বীর মুক্তিযোদ্ধা’ খচিত নতুন স্মার্টকার্ড বিতরণ শুরু জনগণকে নিরপেক্ষভাবে সেবা দেওয়ার তাগিদ আইজিপির শিশুদের শুধু আইনের মাধ্যমে সুরক্ষা দেওয়া কঠিন : ডেপুটি স্পিকার বাংলাদেশের পর্যটন খাতে বিনিয়োগে আগ্রহী ব্রিটিশ সরকার

বিএনপি নিরপেক্ষ নির্বাচনকেও প্রশ্নবিদ্ধ করতে চায়- বাণিজ্যমন্ত্রী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১৯ মে, ২০১৮
  • ১০৫ বার পড়া হয়েছে
ফাইল ছবি

বাংলা৭১নিউজ ডেস্ক: আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপি এমন একটা রাজনৈতিক দল যাদের কোনো নীতি নেই। সদ্য সমাপ্ত খুলানা সিটি নির্বাচন প্রক্রিয়াকে সারা দেশের মানুষ প্রশংসা করেছে। কিন্তু বিএনপি এই অবাধ, নিরপেক্ষ ও সুষ্ঠ নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে নানান কথা বলছে।

আজ শনিবার দুপুরে উপজেলা সদরের ইলিশা ইউনিয়নে ভিজিএফ (মৎস্য) কর্মসূচির আওতায় জেলেদের মধ্যে চাল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।  অনুষ্ঠানে ৩২’শ জেলের মাঝে বিনামূল্যে প্রত্যেকের মাঝে ৪০ কেজি করে চাল বিতরণ করা হয়।

বাণিজ্যমন্ত্রী বলেন, বিএনপির চারিত্রিক বৈশিষ্ট হচ্ছে ভালোকে খারাপ বলা আর খারাপকে ভালো বলা। বর্তমান নির্বাচন কমিশন দক্ষতার সাথে রংপুর সিটি কর্পোরেশন, ব্রাহ্মণবাড়ীয়া, গাইবান্ধা উপ-নির্বাচনসহ সকল নির্বাচন সফলতার সাথে সম্পন্ন করেছে। কোনো স্থানে প্রশ্ন উঠেনি।

তোফায়েল বলেন, বিএনপি স্বপ্ন দেখে এই দেশে আবার তত্তাবধায়ক সরকার হবে। এটা স্বপ্নই থেকে যাবে কোনোদিন বাস্তবায়ন হবেনা। আগামী সংসদ নির্বাচন হবে সংবিধান অনুসারে এই সরকারের অধীনে। সরকার প্রধান থাকবেন বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশন।

আওয়ামী লীগের প্রবীন এই নেতা আরো বলেন, নৌকা মার্কা আমাদের স্বাধীনতা দিয়েছে। নৌকা দেশে উন্নয়ন দিয়েছে। আজকে বঙ্গবন্ধু স্যাটেলাইট আকাশে উড়েছে। এর মাধ্যমে আমরা বিশ্বের বুকে আরো মর্যাদাশীল দেশ হিসাবে প্রতিষ্ঠা লাভ করেছি।

বর্তমান সরকার উন্নয়নে বিশ্বাস করে উল্লেখ করে বাণিজ্যমন্ত্রী বলেন, এখানে নদী ভাঙ্গন রোধে ব্যাপক কাজ করায় নদী আর ভাঙ্গছে না। রাস্তা-ঘাটের উন্নয়ন করা হচ্ছে। বিএনপিও ক্ষমতায় ছিলো। কিন্তু তারা কোনো উন্নয়ন করেনি। তারা লুটপাটে ব্যস্ত ছিলো।

ভোলা  সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন, ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মো. ইউনুছ মিয়া, উপজেলা আওয়ামী লীগ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, ইউপি চেয়ারম্যান মো. হাছান মিয়াসহ স্থানীয় আওয়ামী লীগ নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। সূত্র: কালের কণ্ঠ অনলাইন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com