শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

বিএনপি-জামায়াত ইতিহাসকে ধামাচাপার চেষ্টা করছে- তথ্যমন্ত্রী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১১ আগস্ট, ২০১৮
  • ১০৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, কুষ্টিয়া  প্রতিনিধি: তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, বিএনপি এবং জামায়াত জঙ্গিরা শোকের মাসে জাতির জনকের প্রতি সমবেদনা কিংবা শ্রদ্ধা জানায় না, ওরা দিনে দুপুরে মিথ্যাচার করে ইতিহাসকে ধামাচাপা দেয়ার চেষ্টা করছে।

শনিবার কুষ্টিয়ার ভেড়ামারা ডাকবাংলো চত্বরে তিনদিনব্যাপী ফলদ ও বৃক্ষ মেলার শুভ উদ্বোধনে তিনি এসব কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, ছাত্রছাত্রীদের আন্দোলনে বিএনপি-জামায়াত চক্ররা ষড়যন্ত্রে ব্যর্থ হয়েছে। আর সে কারণেই তাদের গাত্রদাহ, মনের জ্বালা।

ছাত্র আন্দোলনের সব দাবি মেনে নিয়ে সরকার তা বাস্তবায়ন করছে। সুতরাং ছাত্রছাত্রীদের মাধ্যমে কোনো পরিস্থিতিতেই জল ঘোলা করতে পারবে না তারা।

বিএনপি-জামায়াতকে শোকের মাসে জাতির পিতার প্রতি শ্রদ্ধা জানানোর অনুরোধ, না হলে বুঝবো তারা পাকিস্তানের মতই মিথ্যাচার আর গুজব রটানো ও ইতিহাসকে বিকৃত করছে।

আহত সাংবাদিকদের চিকিৎসার ব্যয়ভার গ্রহণ করেছে সরকার উল্লেখ করে মন্ত্রী বলেন, সাংবাদিকের দাবির সঙ্গে সরকার একমত, দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে স্বারাষ্ট্রমন্ত্রীর সঙ্গে কথা হয়েছে, দুর্বৃত্তদের দ্রুত গ্রেফতার করা হবে এবং কঠিন সাজা দেয়া হবে।

ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকতা সোহেল মারুফের সভাপতিত্বে উপস্থিত ছিলেন জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও কুষ্টিয়া জেলা জাসদের সাধারণ সম্পাদক আব্দুল আলীম স্বপন, ভেড়ামারা জাসদের সভাপতি এমদাদুল ইসলাম আতা, সাধারণ সম্পাদক এস এম আনছার আলীসহ প্রমুখ।  সূত্র: যুগান্তর।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com