রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চুরির মামলা তদন্তে মিললো অবৈধ অস্ত্রের সন্ধান লভ্যাংশ ঘোষণার অনুমতি পেলো যমুনা ব্যাংক বন্যপ্রাণী সংরক্ষণে জাতীয়ভাবে উৎসাহিত করে পুরস্কার পাচ্ছেন যারা বিকাশে টেন মিনিট স্কুলের ফি পেমেন্টে ২০০ টাকা ক্যাশব্যাক দফায় দফায় কমছে সোনার দাম, এবার কমলো ৩১৫ টাকা নৌ পুলিশের অভিযানে অবৈধ জাল ও মাছের পোনাসহ আটক ৫১ সোমবার দেশে ফিরছেন প্রধানমন্ত্রী ১৫০০ কোটির মাইলফলক ছুঁলো পদ্মা সেতুর টোল আদায় বাংলাদেশকে ১৪৬ রানের টার্গেট দিলো ভারত শ্রমিকদের জন্য কর্মবান্ধব পরিবেশ গড়ে তুলতে হবে : স্পিকার প্রাথমিকের শূন্য পদে নিয়োগে পদক্ষেপ নিতে বলল সংসদীয় কমিটি নেত্রীর জন্য জান দেওয়া নয়, সিদ্ধান্ত মানার আহ্বান : দীপু মনি দাবদাহে শিক্ষাপ্রতিষ্ঠান খোলা-বন্ধ নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী কোরবানির জন্য প্রস্তুত ১ কোটি ৩০ লাখ পশু, আমদানি নয় বঙ্গোপসাগর থেকে ভেসে এসেছে টর্পেডো সদৃশ বস্তু এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ৯-১১ মের মধ্যে বেসরকারি বিশ্ববিদ্যালয় কেবল ব্যবসা করলে চলবে না : শিল্পমন্ত্রী আইনগত সহায়তা পাওয়া করুণা নয় : আইনমন্ত্রী কোটালীপাড়ার সাবেক উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে দুদকের মামলা বিনামূল্যে ছাতা-খাবার স্যালাইন পাচ্ছেন ৩৫ হাজার রিকশাচালক

বিএনপি গণতন্ত্রের জন্য বিশ্বাসযোগ্য কোন রাজনৈতিক দল নয়- তথ্যমন্ত্রী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ৩১ মার্চ, ২০১৮
  • ৯৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক: জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, বিএনপির মুখে গণতন্ত্র, কিন্তু তাদের আঁচলে, পকেটে রাজাকার এবং জামায়াত জঙ্গি সন্ত্রাসী। কার্যত তারা গণতন্ত্রের জন্য বিশ্বাসযোগ্য কোন রাজনৈতিক দল নয়।
আজ সকালে কুষ্টিয়ার স্থানীয় এনজিও অডিটোরিয়ামে একটি অনুষ্ঠানে যোগ দেয়ার আগে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
বেসরকারি টেলিভিশনের প্রতিষ্ঠাবার্ষিকীতে যোগ দেয়ার আগে বিএপিকে বাদ দিয়ে সরকার নির্বাচনে গেলে ফলাফল ভালো হবে না বিএনপি নেতাদের এমন মন্তব্যের জবাবে তথ্যমন্ত্রী ইনু আরো বলেন, বিএনপি বার বার প্রমাণ করেছে তারা রাজাকার ও জঙ্গির আস্তানা।
বেগম খালেদা জিয়ার মুক্তির প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, খালেদার মুক্তির প্রশ্ন অথবা কোন অপরাধীর মুক্তির প্রশ্ন মানেই হচ্ছে নির্বাচনটাকে বানচাল করার একটা গভীর চক্রান্ত।
এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) হাবিব হাসান, জেলা জাসদের সভাপতি আলহাজ্ব গোলাম মহসিন, যুগ্ম সম্পাদক জিল্লুর রহমানসহ দলীয় নেতা কর্মিরা উপস্থিত ছিলেন।
পরে সকাল সাড়ে ১০টায় তথ্যমন্ত্রী মিরপুর উপজেলার হালসা কলেজে ২০১৮ সালের এইচ,এস, সি পরীক্ষার্থীদের বিদায় সংম্বর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করেন।
দুপুর ১২টায় হালসা কলেজ পরিচালনা পর্ষদের সভায় সভাপতি বক্তব্য রাখবেন।
বিকেল ৩টায় মিরপুর উপজেলার বহলবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতায় পুরুস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন। সূত্র: বাসস।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com