সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
জ্বালানি তেলের দাম বাড়ল রূপালী ব্যাংকে হিসাব খোলার মাইলফলক উদযাপন রোহিঙ্গা গণহত্যা মামলায় সহযোগিতার জন্য ওআইসি সদস্যদের প্রতি আহ্বান বাংলাদেশে ভোটের অধিকার প্রতিষ্ঠা করেছেন শেখ হাসিনা ‘আওয়ামী লীগের আমলে কোনো রাজনৈতিক হত্যাকাণ্ড হয়নি’ কক্সবাজারে পাহাড়ি ছড়ায় গোসলে নেমে দুই শিশুর মৃত্যু মিল্টনের আশ্রমের দায়িত্ব নিলো শামসুল হক ফাউন্ডেশন জেরুজালেমে আল জাজিরার কার্যালয়ে ইসরায়েলের অভিযান বিদেশ যাওয়ার অনুমতি পেলেন বিএনপি নেতা আমান সিরিয়াল অনুযায়ী মামলার শুনানি হবে: প্রধান বিচারপতি অবৈধ টিভি চ্যানেলের বাণিজ্যিক কার্যক্রম বন্ধের সিদ্ধান্ত অভিবাসন সংক্রান্ত অপতথ্য রোধে একত্রে কাজ করবে বাংলাদেশ-ইতালি স্ত্রীকে ভিডিও কলে রেখে ফাঁস নিলেন আনসার সদস্য সুনামগঞ্জে অব্যাহত বৃষ্টিতে বাড়ছে নদ-নদীর পানি জুডিশিয়াল সার্ভিস পরীক্ষার প্রিলির ফল প্রকাশ, উত্তীর্ণ ৬০৩ সিলেটে সাত সকালে কালবৈশাখীর তাণ্ডব সুন্দরবনের আগুন নিয়ন্ত্রণে, ধোঁয়া দেখলেই পানি স্প্রে চলে গেলেন ‘টাইটানিক’খ্যাত অভিনেতা বার্নার্ড হিল হামাসের হামলার জবাবে রাফায় ইসরায়েলের হামলা, নিহত ১৯ আগামী সাত দিন হতে পারে ‘বৃষ্টির সপ্তাহ’

বিএনপি ক্ষমতায় যেতে গুপ্ত হামলা চালাচ্ছে: খাদ্যমন্ত্রী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১২ জুন, ২০১৬
  • ১৪১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: বিএনপি ক্ষমতায় যেতে গুপ্ত হামলা চালাচ্ছে আর এতে দলটি রাজনৈতিক চরিত্র হারিয়ে জঙ্গিগোষ্ঠীতে রূপ নিচ্ছে বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম।

রোববার সকালে, জাতীয় প্রেসক্লাবে এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন। এধরণের হামলা রোধে ঐক্যবদ্ধ হয়ে মোকাবিলার আহবানও জানান তিনি।

খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেন, ‘শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন এগিয়ে যাচ্ছে, তখন আওয়ামী লীগকে ক্ষমতা থেকে অপসারণ করতে দেশকে জঙ্গিবাদের তকমা লাগানো হচ্ছে। টার্গেট হত্যাকাণ্ড চলছে। আমি বলতে চাই, অতীতে বঙ্গবন্ধুর দু:সময়ে যেমন নেতাকর্মীরা তার পাশে ছিলেন, তেমনি শেখ হাসিনার পাশেও নেতাকর্মীরা থাকবেন।’

বিএনপির চেয়ারপার্সনের উদ্দেশ্যে খাদ্যমন্ত্রী বলেন, ‘বেগম খালেদা জিয়ার দুর্নীতির মামলা নিষ্পত্তির শেষ প্রান্তে। তিনি জানেন এই মামলার পরিণতি কি হতে পারে।’

বিএনপিকে উদ্দেশ্য করে খাদ্যমন্ত্রী বলেন, দুঃখ লাগে, বিএনপির মতো একটি দল, যারা দু’বার ক্ষমতায় থেকেছে, আজ ক্ষমতার লোভে রাজনৈতিক পরিচয় হারিয়ে সন্ত্রাসী-জঙ্গিদলে পরিণত হয়েছে।

খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, আওয়ামী লীগকে ক্ষমতা থেকে অপসারণ করার জন্য একটি রাজনৈতিক দল বিদেশি ষড়যন্ত্রকারী, সন্ত্রাসী গোয়েন্দা সংস্থার সঙ্গে হাত মিলিয়ে কাজ করছে। এতে বলা চলে, আওয়ামী লীগ ষড়যন্ত্রের আগ্নেয়গিরির মধ্যে অবস্থান করছে।

তিনি বলেন, বিএনপি দেশকে ধ্বংস করতে ষড়যন্ত্রের যে নীলনকশা তৈরি করছে, তা প্রতিহত করতে হবে। এজন্য সবাইকে ঐক্যবদ্ধভাবে এগিয়ে আসতে হবে।

বঙ্গবন্ধু বার্তা’র সম্পাদক মোস্তাফিজুর রহমান বিপ্লবের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন সেচ্ছাসেবক লীগের সভাপতি মোল্লা মো. আবু কাওছার, সাধারণ সম্পাদক পঙ্কজ দেবনাথ প্রমুখ।

বাংলা৭১নিউজ/ এসএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com