বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু বিএনপির নয় আওয়ামী লীগের নেতারা দেশ ছাড়ছেন : রিজভী মামলা হলে মিল্টনের স্ত্রীকেও গ্রেফতার করা হবে : ডিবি প্রধান হারুন যুক্তরাষ্ট্রের অভিযোগ ইউক্রেন যুদ্ধে রাসায়নিক অস্ত্র ব্যবহার করছে রাশিয়া যুক্তরাষ্ট্রকে নিজের ঘর সামলাতে বললেন প্রধানমন্ত্রী ভারতে ৫১ বছরের রেকর্ড ভাঙলো দাবদাহ, তাপমাত্রা ছাড়ালো ৪৭ ডিগ্রি

বিএনপি কি চায় তা বুঝবেন কীভাবে আপনারা তো অন্ধ-ওবায়দুল কাদেরকে ফখরুল

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১০ জুন, ২০১৭
  • ১০৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা:
আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে উদ্দেশ্যে করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বিএনপি কি চায় তা আপনারা বুঝবেন কীভাবে? আপনারা তো অন্ধ, কীভাবে দেখবেন। আপনারা তো শুনতেই চান না। আপনারা মানবতার বিরুদ্ধে যে কাজগুলো করছেন, সাধারণ মানুষগুলোকে নিয়ে গিয়ে হত্যা করছেন এর বিচার একদিন হবেই। তার জন্য আপনাদের অবশ্যই জনগণের কাছে জবাবদিহি করতে হবে। শনিবার রাজধানীর রাজারবাগ লিভিং ইন পার্টি সেন্টারে এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

অর্পণ বাংলাদেশ নামের একটি সংগঠন ক্ষতিগ্রস্ত জাতীয়তাবাদী পরিবারের সদস্যদের আর্থিক সহায়তা প্রদান, ঈদ উপহার বিতরণ ও ইফতার মাহফিলের আয়োজন করে। অর্পণ বাংলাদেশের সভাপতি বিথীকা বিনতে হোসাইনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আবুল খায়ের ভূঁইয়া, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন এ্যানি, স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারি বাবু, সাধারণ সম্পাদক আব্দুল কাদের ভূঁইয়া জুয়েল, নিখোঁজ বিএনপি নেতা এম ইলিয়াস আলীর স্ত্রী তাহমিনা রুশদী লুনা বক্তব্য রাখেন।

ক্ষমতাসীন সরকার ক্ষমতায় থাকলে দেশ থাকবে না বলে অভিযোগ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, এ সরকার থাকলে দেশ থাকবে না। বাংলাদেশ হবে নতজানু একটি রাষ্ট্র। তাই নিরপেক্ষ সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে মানুষের ভোটের অধিকার ফিরিয়ে আনতে হবে।

ক্ষমতাসীন সরকারের প্রতি জনগণের সর্মথন নেই দাবি করে বিএনপি মহাসচিব বলেন, এই সরকার বিরোধী দলের অসংখ্য নেতাকর্মীদের খুন, গুম করেছে। মিথ্যা মামলা দিয়ে জেলে দিয়েছে। আওয়ামী লীগ বুঝে গেছে তাদের ওপর জনগণের কোনো আস্থা নেই। তারা জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে।
বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com