শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

বিএনপি আস্তে আস্তে ক্ষয়িষ্ণুর পথে এগিয়ে যাচ্ছে- তোফায়েল

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১৪ জানুয়ারী, ২০১৯
  • ১৪৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ভোলা প্রতিনিধিআওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, ভোলা-১ আসনের সংসদ সদস্য ও সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপি যতোই পুনঃ নির্বাচনের দাবি করুক এটা বাস্তব সম্মত না। এটা কখনোই হবে না।

তোফায়েল আহমেদ বলেন, বিএনপি একটি অস্বাভাবিক অবস্থায় জন্মগ্রহণ করেছিলো। সামরিক সৈরস্বাশনের মধ্য দিয়ে একটি দল হয়েছে। সেই দল রাজনীতিতে টিকতে পারে না। আস্তে আস্তে সেই দল ক্ষয়িষ্ণুর পথে এগিয়ে যাচ্ছে।

আজ সোমবার দুপুরে ভোলা সদর উপজেলার জংশন বাজারে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ব্যবস্থাপ্রতিষ্ঠান পরিদর্শনকালে তোফায়েল আহমেদ এসব কথা বলেছেন।

এ সময় তিনি আরও বলেন, এই নির্বাচন নিয়ে কোনো প্রশ্ন নেই। কিন্তু বিএনপি অর্থের বিনিময়ে লন্ডনে বসে যে মনোনয়ন দিয়েছে। যারা মনোনয়ন পেয়েছেন তারা ১০ বছর মানুষের সাথে কোন সংযোগ ছিল না। এছাড়াও অগ্নিসংযোগ করে, মানুষকে নির্যাতন করে, পুলিশ হত্যা করেছে এতে নেতাকর্মীরা অনেকেই মামলার আসামী হয়েছে তাই তারা নির্বাচনে জিততে পারেনি।

তোফায়েল আহমেদ বলেন, মজলুম জননেতা মাওলানা ভাষানীর দল ৭০ এর নির্বাচনে অংশ গ্রহণ না করার তারনে আজ বিলুপ্ত হয়ে গেছে। ওই দলের অস্তিত্ব আজ নেই। বিএনপির অবস্থাও আজ তাই। তিনি বলেন, সংখ্যায় যতই কম হোকনা কেন বিএনপির সংসদে আসা উচিত। বিএনপি যদি পারলামেন্টে না আসে তা হলে আবারও একটি ভুল করবে বলে মন্তব্য করেন তোফায়েল আহমেদ। এ সময় ভোলা বরিশাল ব্রিজের কাজ খুব শিগগিরই শুরু হবে বলে জানিয়েছেন তোফায়েল আহমেদ।

উল্লেখ্য, শনিবার রাতে ভোলার ইলিশা জংশন বাজারে এবং রবিবার রাতে পরাণগঞ্জ বাজারে আগুন লেগে প্রায় ৪৫টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে যায়। তোফায়েল আহমেদ ক্ষতিগ্রস্তদের প্রতি সহানুভূতি প্রকাশ  করেন এবং তাদের মধ্যে টিন বিতরণ করেন। এ ছাড়াও তাদেরকে আরও সহায়তার আশ্বাস প্রদান করা হয়।

এ সময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম সিদ্দিকী, ভোলা সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোশারেফ হোসেন, পৌর মেয়র মনিরুজ্জামান মনির, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মো: ইউনুছ, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এনামুল হক আরজুসহ প্রমূখ উপস্থিত ছিলেন।  সূত্র: কালের কণ্ঠ।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com