সোমবার, ০৬ মে ২০২৪, ১২:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সিলেটে সাত সকালে কালবৈশাখীর তাণ্ডব সুন্দরবনের আগুন নিয়ন্ত্রণে, ধোঁয়া দেখলেই পানি স্প্রে চলে গেলেন ‘টাইটানিক’খ্যাত অভিনেতা বার্নার্ড হিল হামাসের হামলার জবাবে রাফায় ইসরায়েলের হামলা, নিহত ১৯ আগামী সাত দিন হতে পারে ‘বৃষ্টির সপ্তাহ’ রাজধানীতে বাস-পিকআপ মুখোমুখি সংঘর্ষে চালকসহ নিহত ২ জিম্বাবুয়েকে ৬ উইকেটে হারাল বাংলাদেশ ব্রাজিলে বন্যায় মৃত্যু বেড়ে ৭৫, নিখোঁজ শতাধিক টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠালো বাংলাদেশ ছয় মাসে রাজস্ব আহরণ বেড়েছে ১৩.৯ শতাংশ: অর্থমন্ত্রী সোনার দাম আরও বাড়লো ব্যর্থতা ঝেড়ে বিশ্বকাপ রঙিন করার প্রত্যাশা জ্যোতির পালিয়ে বাংলাদেশে এলেন আরও ৮৮ বিজিপি সদস্য এবি ব্যাংক পিএলসি যশোরে স্মার্ট কার্ডে নারী উদ্যোক্তা ঋণ স্মরণে বঙ্গবন্ধু ঢাকায় আইওএম মহাপরিচালক অ্যামি পোপে তীব্র তাপপ্রবাহের পর হবিগঞ্জে ঝড়-শিলাবৃষ্টি গুচ্ছের বি ইউনিটের ফল প্রকাশ তাপপ্রবাহ এবারই শেষ নয়, প্রস্তুতি শুরুর পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর হাওরের প্রায় শতভাগ বোরো ধান কাটা শেষ ২৪ ঘণ্টায়ও নেভেনি সুন্দরবনের আগুন, সময় লাগবে ২-৩ দিন

বিএনপির সাথে খুনীদের এবং ইহুদি সংযোগের সম্পর্ক প্রকাশ পেয়েছে: তথ্যমন্ত্রী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১৪ মে, ২০১৬
  • ১৪১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, কুষ্টিয়া: তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, সাম্প্রতিককালে বেগম খালেদা জিয়া এবং বিএনপির জঙ্গী, রাজাকার, আগুন সন্ত্রাসী এবং খুনীদের সংযোগের সঙ্গে ইহুদি সংযোগের সম্পর্কটা প্রকাশ পেয়েছে। তাই তিনি ইসলাম, জাতি ও গণতন্ত্রের শত্রু।

তিনি বলেন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে শেখ হাসিনার সরকার কোন প্রতিহিংসা চরিতার্থ করেনি বরঞ্চ খালেদা জিয়া সাতবছর ধরে জঙ্গী তান্ডব ও দেশী বিদেশী মহলের সাথে চক্রান্ত করে সরকারের অগ্রযাত্রাকে আটকানো ও অবৈধপথে সরকার পতনের চেষ্টা করেছে।

তথ্যমন্ত্রী আজ শনিবার বেলা ১১টায় মিরপুর উপজেলার তালবাড়িয়া ইউনিয়রে সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন।

এ সময় জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, সাধারণ সম্পাদক আব্দুল আলিম স্বপন, মিরপুর থানার অফিসার ইনচার্জ কাজী জালাল উদ্দিন ও ইউনিয়ন জাসদের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ইনু বলেন, ’৭১’র গণহত্যার কথা যেমন জাতি ভুলেনি তেমনি ৯৩ দিনের আগুন দিয়ে মানুষ পোড়ানোর ঘটনা জাতি কোনদিন ভুলবে না। তিনি আরো বলেন, ৭১’র গণহত্যার যুদ্ধপরাধীদের রেহায় দেয়া হয়নি তেমনি মানুষ পোড়ানোর জন্য কাউকে রেহায় দেয়া হবে না। বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে কোন মামলা উদ্দেশ্য প্রণোদিতভাবে সরকার দেয়নি বলেন তথ্যমন্ত্রী ।

পরে মন্ত্রী বেলা সাড়ে ১১টায় মিরপুর বহলবাড়িয়া ইউনিয়নে একটি নতুন রাস্তার উদ্ধোধন করেন। বিকেল ৩টায় ভেড়ামারা উপজেলার কালিতলায় শুভ বিদ্যুতায়ন করেন। এর পর বিকেল ৫টায় ভেড়ামারা জুনিয়াদহ মাধ্যমিক বিদ্যালয়ে নতুন ভবনের উদ্বোধন শেষে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে ক্রীড়া প্রতিযোগীতায় বিজয়ী ছাত্র-ছাত্রীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

বাংলা৭১নিউজ/এসএ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com