সোমবার, ০৬ মে ২০২৪, ১০:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠালো বাংলাদেশ ছয় মাসে রাজস্ব আহরণ বেড়েছে ১৩.৯ শতাংশ: অর্থমন্ত্রী সোনার দাম আরও বাড়লো ব্যর্থতা ঝেড়ে বিশ্বকাপ রঙিন করার প্রত্যাশা জ্যোতির পালিয়ে বাংলাদেশে এলেন আরও ৮৮ বিজিপি সদস্য এবি ব্যাংক পিএলসি যশোরে স্মার্ট কার্ডে নারী উদ্যোক্তা ঋণ স্মরণে বঙ্গবন্ধু ঢাকায় আইওএম মহাপরিচালক অ্যামি পোপে তীব্র তাপপ্রবাহের পর হবিগঞ্জে ঝড়-শিলাবৃষ্টি গুচ্ছের বি ইউনিটের ফল প্রকাশ তাপপ্রবাহ এবারই শেষ নয়, প্রস্তুতি শুরুর পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর হাওরের প্রায় শতভাগ বোরো ধান কাটা শেষ ২৪ ঘণ্টায়ও নেভেনি সুন্দরবনের আগুন, সময় লাগবে ২-৩ দিন যুক্তরাষ্ট্র থেকে দেশে দেশে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ সরকারি সফরে অস্ট্রেলিয়া গেলেন বিমান বাহিনী প্রধান সরকার তৃণমূল মানুষের উন্নয়নকে অগ্রাধিকার দিচ্ছে : প্রতিমন্ত্রী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে ক্র্যাবের মানববন্ধন উপজেলা নির্বাচনও বর্জন করুন: রিজভী গ্যাস পাচ্ছেন গোপালগঞ্জবাসী অপারেশনের নামে হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী

বিএনপির রাজনীতি হত্যা ও মানুষ পুড়িয়ে মারার রাজনীতি- মোজাম্মেল হক এমপি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২৪ মার্চ, ২০১৮
  • ১৩১ বার পড়া হয়েছে
ফাইল ছবি

মোঃ মনজুর-ই-মওলা সাব্বির, নাটোর প্রতিনিধি: মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রনালয় মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক এমপি বলেন, এতিমের টাকা যারা দূর্নীতি করে তারা জনগনের জন্য দেশের জন্য নয়, তারা পাকিস্থানের দোসর। ভাঙ্গা সুটকেস দিয়ে তাদের শুরু হয়েছিলো। রাতারাতি তারা বাংলাদেশের টাকা বিদেশে পাচার করে কোটি কোটি টাকা লুটপাট করেছে। তিনি আরো বলেন, খালেদার পরিবার দূর্নীতির পরিবার, চুরিতে চ্যাম্পিয়ন, দূর্নীতিতে চ্যাম্পিয়ন, মিথ্যাচারে চ্যাম্পিয়ন। বিএনপির রাজনীতি হত্যার রাজনীতি, মানুষ পুরার রাজনীতি।
জেলে থেকে নাকি ভোট বাড়ছে, এ জন্য খালেদার জেলে থাকার জন্য বিএনপি নেতারা চুপ। যতদিন জেলে থাকবে ভোট বাড়বে। তারা স্বপ্ন দেখছে। আওয়ামী লীগ ক্ষমতায় থেকে উন্নয়নের জোয়ার বইছে। আগামী নির্বাচনে মুক্তিযোদ্ধাদের নৌকার পক্ষে, শান্তির পক্ষে এবং চেতনার পক্ষে ঝাপিয়ে পড়ার আহবান জানান।
বৃহস্পতিবার সন্ধ্যায় গোল-ই-আফরোজ সরকারী কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগ সভাপতি শেখ ওহিদুর রহমানের সভাপতিত্বে সভায় প্রধান বক্তা হিসেবে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেন, মুক্তিযোদ্ধারা এদেশের সম্পদ, তাদের আতœত্যাগের বিনিময়ে আজ স্বাধীন বাংলাদেশ। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বিশ্বে এগিয়ে যাচ্ছে।
বাংলাদেশ তলাবিহীন ঝুড়ি নয়, বাংলাদেশ উন্নয়নের রোল মডেল। উন্নত দেশের কাতারে এগিয়ে নিতে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। বঙ্গবন্ধু শোষিত মানুষের কন্ঠস্বর ছিলেন।
তিনি মানবতার পক্ষে নিপীড়িত মানুষের জন্য কাজ করে গেছেন। ২১ টি বছর অর্থাৎ দুটি প্রজন্মকে দুরে রাখা হয়েছিলো, মুক্তিযুদ্ধের ইতিহাসকে বিনষ্ট করার অপচেষ্টা করা হয়েছিলো। ৭ ই মার্চের ভাষন বিশ্বের ইতিহাস। ৭৫ এ বহু নেতাকর্মীকে হত্যা করা হয়েছিল। নির্বাচন এলেই মিথ্যা বলে জনগনকে বিভ্রান্ত করা হয়। ৩৭ বছরে আমরা পিছিয়ে ছিলাম, এখন সিংড়া উন্নয়নের স্বাক্ষর। অবহেলিত চলনবিলে আজ শান্তির সুবাতাস বইছে। এখন আর চলনবিলের কৃষকদের সারের জন্য জীবন দিতে হয় না। বিগত নয় বছরে ৩৭ বছরের চেয়ে বেশি উন্নয়ন হয়েছে। চলনবিলের পা ফাটা কৃষকের সন্তানরা পান্তা খেয়ে উচ্চ শিক্ষায় শিক্ষিত হচ্ছে। তিনি আগামী নির্বাচনে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।
সভায় উপস্থিত ছিলেন, নাটোর জেলা প্রশাসক শাহিনা খাতুন, পুলিশ সুপার বিপ্লব বিজয় তালুকদার, উপজেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম, সিংড়া পৌরসভার মেয়র মো: জান্নাতুল ফেরদৌস, উপজেলা নির্বাহী অফিসার সন্দ্বীপ কুমার সরকার, এলজিইডির নির্বাহী প্রকৌশলী সুবাস কুমার সাহা, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল অদুদ দুদু প্রমূখ।
সভা পরিচালনা করেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক মিনহাজ উদ্দিন ও আরিফুল ইসলাম।
এর আগে মন্ত্রী সিংড়া বাসস্ট্যান্ড এলাকায় ২ কোটি ১০ লক্ষ টাকা ব্যায়ে চারতলা বিশিষ্ট মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন উদ্বোধন এবং বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com