শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
৩ মাসে গ্রামীণফোনের আয় ৩৯৩২ কোটি টাকা, গ্রাহক বেড়েছে ১০ লাখ পাঁচদিনে সোনার দাম কমলো ৬৪৯৭ টাকা প্রবাসীদের বৈধপথে রেমিট্যান্স পাঠানোর আহ্বান প্রতিমন্ত্রীর ঢাকায় দিনে-দুপুরে জুয়েলারি ব্যবসায়ীর সর্বস্ব লুট বনানীতে যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন হাসপাতালে ডাক্তার না থাকায় অনেককে শোকজ করা হয়েছে বরিশালে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের তিনজনের মৃত্যু ভুয়া তথ্য ছড়িয়ে পুঁজিবাজারে বিনিয়োগকারীদের প্রভাবিত করতেন তারা নাটোরে একজনকে অপহরণের পর উদ্ধার, গ্রেপ্তার ৭ মৃত ব্যক্তির নামে কোরবানি করার বিধান রাজধানীর চার এলাকায় কিশোর গ্যাংয়ের তৎপরতা বেশি থাইল্যান্ডের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগের আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর রাজধানীতে গরমে রিকশাচালকের মৃত্যু খেলতে গিয়ে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু মরিশাসের মন্ত্রীর সঙ্গে বাংলাদেশের তথ্য প্রতিমন্ত্রীর বৈঠক অটোরিকশার ধাক্কায় মায়ের কোল থেকে পড়ে শিশুর মৃত্যু আটক জাহাজের ক্রুদের ছেড়ে দেবে ইরান বন্ধ থাকছে প্রাক-প্রাথমিক, প্রাথমিক চলবে সাড়ে ১১টা পর্যন্ত সোসিয়েদাদকে হারিয়ে শিরোপা থেকে এক পা দূরত্বে রিয়াল ময়মনসিংহে বাস-সিএনজি সংঘর্ষে নিহত ২

বিএনপির মনোনয়ন প্রত্যাশী খবরে চটেছেন কাঞ্চন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ৯ সেপ্টেম্বর, ২০১৭
  • ৮৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: বিভিন্ন অনলাইন পোর্টালে নিজের সম্পর্কে মিথ্যা ও বিভ্রান্তিমূলক সংবাদ প্রকাশের কারণে বেশ ক্ষোভ প্রকাশ করেছেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন।

সম্প্রতি একটি অনলাইন পোর্টালে প্রকাশিত হয়, আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির হয়ে মনোনয়ন প্রত্যাশী ইলিয়াস কাঞ্চন। সংবাদটি তার দৃষ্টিগোচর হওয়ার ক্ষোভ প্রকাশ করে লিখিত বিবৃতি দিয়েছেন তিনি।

বিবৃতিতে বলেছেন, ‘এই খবর একেবারেই ভিত্তিহীন ও বানোয়াট। আমার নির্বাচনে আসার কোনো সম্ভাবনা নেই। আর বিএনপির সঙ্গে আমার কোনোরকম সম্পর্কও নেই। এমনকি যারা সংবাদটি ছেপেছেন তারা আমার সঙ্গে এ বিষয়ে যোগাযোগও করেননি। খবরে মুখরোচক কথামালার কল্পকাহিনী লেখা হয়েছে। যার সঙ্গে বাস্তবের কোনোরকম মিল নেই। আগামী ২২ অক্টোবর সরকারিভাবে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালনের জন্য আমি প্রস্তুতি নিচ্ছি। আমার ধারণা এটাকে কেউ কেউ ঈর্ষার দৃষ্টিতে দেখছেন। সেটাকে বাধাগ্রস্ত করতেই এমন মিথ্যা সংবাদ পরিবেশন করা হয়েছে।’

প্রসঙ্গত, দীর্ঘদিন ধরে ইলিয়াস কাঞ্চন নিরাপদ সড়ক চাই আন্দোলনের সঙ্গে জড়িত। সড়ক পথে মানুষের নিরাপদ ভ্রমণ নিশ্চিত করতেই সংস্থাটি কাজ করে যাচ্ছে। এ সংস্থার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com