বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

বিএনপির মনোনয়নের চিঠি বিতরণ শুরু

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ২৬ নভেম্বর, ২০১৮
  • ১১৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: একাদশ সংসদ নির্বাচনে দলীয় প্রার্থীদের মনোনয়ন দেয়া শুরু করেছে বিএনপি। সোমবার গুলশানে দলের চেয়ারপারসনের কার্যালয় থেকে প্রার্থীদের হাতে তুলে দেয়া হচ্ছে চিঠি।

প্রথমে মনোনয়নের চিঠি নিয়ে বের হন কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মুজিবর রহমান সরোয়ার। তিনি লড়বেন বরিশাল-৫ আসনে। বেলা পৌনে তিনটার দিকে গুলশানে বিএনপির চেয়ারপারসনের কার্যালয় থেকে মনোনয়নের চিঠি নিয়ে বের হন সরোয়ার।

সরোয়ার আজই বরিশালের উদ্দেশে রওনা হবেন। কাল তিনি নিজ আসনে ধানের শীষের প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিতে পারেন।

নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ২৮ নভেম্বর।

অন্যদিকে কার্যালয়ের ভেতরে সাংবাদিকদের সামনে বগুড়া-৬ এবং ৭ আসনের জন্য বেগম খালেদা জিয়াকে মনোনয়ন দেয়ার চিঠি দেয়া হয়।

এদিকে সকাল থেকে মনোনয়নের জন্য চিঠি পেয়েছেন এমন নেতারা গুলশানে এসে জড়ো হতে শুরু করেন। সঙ্গে নেতাকর্মীরাও ছিলো।

আওয়ামী লীগ রবিবার ২৪৬ আসনে দলের প্রার্থীকে মনোনয়নের চিঠি দেয়। আর সোমবার দেয়া হয় আরও একটি আসনে। সূত্র: ঢাকাটাইমস।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com