শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

বিএনপির নেতারা পরস্পরকে সরকারের এজেন্ট বলছে: ওবায়দুল কাদের

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ৭ মে, ২০১৭
  • ৮৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক, পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির নেতারা একে অন্যকে সরকারের এজেন্ট বলছেন। নিজেরা নিজেরা মারামারি করছেন।

আজ ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্র (টিএসসি) মিলনায়তনে ছাত্রলীগের এক অনুষ্ঠানে মন্ত্রী এ কথা বলেন। নেতা-কর্মীদের মধ্যে বঙ্গবন্ধুর আত্মজীবনীমূলক বই ‘কারাগারের রোজনামচা’ বিতরণ উপলক্ষে ছাত্রলীগ এ অনুষ্ঠানের আয়োজন করে।

মন্ত্রী বলেন, মির্জা ফখরুল দাবি করেছেন, তাঁদের ৩০০ আসনে ৯০০ প্রার্থী আছেন। তাঁরা অর্ধেক জেলায়ও সাংগঠনিক সফর করতে পারেননি। পুলিশের অনুমতির দোহাই দেওয়া হচ্ছে। আসলে তাঁরা নিজেরাই নিজেদের কর্মিসভা পণ্ড করছেন। ৩০০ আসনে ৯০০ প্রার্থী নিজেরাই নিজেদের বাধা দিচ্ছেন। একে অন্যকে সরকারের এজেন্ট বলছেন।

ছাত্রলীগের হলের কক্ষ দখল করে গণরুম বা রাজনৈতিক কক্ষ বানানোর সমালোচনা করে মন্ত্রী বলেন, রাজনৈতিক কক্ষ থাকলে নাকি মিছিলে লোক বেশি হয়। কিন্তু তার চেয়ে বেশি মানুষ এতে অসন্তুষ্ট হয়। এমন কাজ কি তাঁদের করা উচিত?

মন্ত্রী বলেন, ছাত্রলীগের প্রধান কাজ শৃঙ্খলায় ফিরে আসা। কমিটি গঠনে দল ভারী করার জন্য অনুপ্রবেশকারী পরগাছাদের স্থান করে দেওয়া হলে তার ফল ভালো হবে না। তিনি বলেন, ‘সে রকম কিছু ঘটে বলেই মাঝেমধ্যে এমন কিছু ঘটে, যা পূর্বসূরি হিসেবে আমাদের লজ্জা দেয়। কখনো কখনো সরকারের অনেক সফলতা ম্লান করতে একটি ঘটনাই যথেষ্ট।’

ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন।

বাংলা৭১নিউজ/এমবিএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com