বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ০৪:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বিএনপির ত্রাণ তহবিলে ২ লাখ টাকা দিলেন খালেদা জিয়া নিবন্ধন প্রথা বাতিল, সংসদে আনুপাতিক প্রতিনিধিত্ব চায় জামায়াত তরুণদের মাধ্যমে ট্রাফিক ব্যবস্থাপনার আধুনিকায়নের আহ্বান আসিফ মাহমুদের রসায়নে নোবেল পেলেন তিন বিজ্ঞানী পিএসসির নতুন চেয়ারম্যান ড. মোবাশ্বের মোনেম সা‌বেক স্বরাষ্ট্রমন্ত্রীর স্ত্রীসহ ৫ জনের বিরুদ্ধে দুদ‌কের ৫ মামলা শেখ হাসিনা প্রসঙ্গে যা বললো মার্কিন পররাষ্ট্র দপ্তর হামাস-হিজবুল্লাহর ২৩০ লক্ষ্যবস্তুতে হামলা চালিয়েছে ইসরায়েল চিনি আমদানিতে কমলো ১৫ শতাংশ শুল্ক-কর সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নানের জামিন মঞ্জুর হারুনসহ ৩ অতিরিক্ত আইজিপিকে বাধ্যতামূলক অবসর সরকারি চাকরির বয়স দুই বছর ৩৫, স্থায়ীভাবে ৩৩ করার দাবি বিএনপি ক্ষমতায় এলে প্রতিটি ঘটনারই বিচার হবে: ফখরুল মিয়ানমার থেকে টেকনাফে ঢুকল আরও ৩৭ রোহিঙ্গা নাসরাল্লার দুই উত্তরসূরিকে হত্যার দাবি ইসরায়েলের পুলিশের কাজে গতি ফেরাতে ৫০ গাড়ি, হস্তান্তর ১০ থানায় লেবানন থেকে ফিরতে ১১ অক্টোবরের মধ্যে আবেদন করার আহ্বান যমুনা ব্যাংকের পর্ষদ সভা ১৭ অক্টোবর ‘বাংলাদেশ জাতিসংঘের সঙ্গে কাজ করতে প্রতিশ্রুতিবদ্ধ’ প্রধান উপদেষ্টার সঙ্গে রাশিয়ার রাষ্ট্রদূতের সাক্ষাৎ

বিএনপির ডাকা হরতালে মাঠে নেই নেতাকর্মী

নওগাঁ প্রতিনিধি:
  • আপলোড সময় রবিবার, ১৮ অক্টোবর, ২০২০
  • ৭৭ বার পড়া হয়েছে

বিএনপির ডাকা অর্ধদিবস হরতাল পালিত হয়েছে নওগাঁর আত্রাই ও রানীনগর উপজেলায়।

রোববার (১৮ অক্টোবর) সকাল-সন্ধ্যা হরতালের ডাক দেয় বিএনপি। কিন্তু বিএনপির ডাকা হরতালে মাঠে নেই কোনো নেতাকর্মী।

সকাল থেকেই দুই উপজেলার কোথাও হরতালের কোনো প্রভাব দেখা যায়নি। হরতালের পক্ষে কোনো মিছিল, মিটিং ও পিকেটিং ছিল না। সব দোকানপাট, হাটবাজার ও শপিংমল অন্যদিনের মতো খোলা দেখা গেছে।

তবে হরতালকে সামনে রেখে দুই উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানান পুলিশ সুপার।

শনিবার (১৭ অক্টোবর) এই আসনে উপনির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এই নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী বিজয়ী হয়। বিএনপি এই নির্বাচনকে একটি প্রহসন ও ডিজিটাল পদ্ধতিতে ইভিএমের মাধ্যমে ভোট চুরির একটি অন্যতম উপায় বলে দাবি করেন। এ নিয়ে শনিবার (১৭ অক্টোবর) রাতে জেলা শহরে একটি প্রতিবাদ মিছিল বের করা হয়। পরে মিছিল শেষে এক পথ সভায় এই হরতালের ডাক দেয় বিএনপি।

বাংলা৭১নিউজ/এএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com