রবিবার, ০৫ মে ২০২৪, ১০:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠালো বাংলাদেশ ছয় মাসে রাজস্ব আহরণ বেড়েছে ১৩.৯ শতাংশ: অর্থমন্ত্রী সোনার দাম আরও বাড়লো ব্যর্থতা ঝেড়ে বিশ্বকাপ রঙিন করার প্রত্যাশা জ্যোতির পালিয়ে বাংলাদেশে এলেন আরও ৮৮ বিজিপি সদস্য এবি ব্যাংক পিএলসি যশোরে স্মার্ট কার্ডে নারী উদ্যোক্তা ঋণ স্মরণে বঙ্গবন্ধু ঢাকায় আইওএম মহাপরিচালক অ্যামি পোপে তীব্র তাপপ্রবাহের পর হবিগঞ্জে ঝড়-শিলাবৃষ্টি গুচ্ছের বি ইউনিটের ফল প্রকাশ তাপপ্রবাহ এবারই শেষ নয়, প্রস্তুতি শুরুর পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর হাওরের প্রায় শতভাগ বোরো ধান কাটা শেষ ২৪ ঘণ্টায়ও নেভেনি সুন্দরবনের আগুন, সময় লাগবে ২-৩ দিন যুক্তরাষ্ট্র থেকে দেশে দেশে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ সরকারি সফরে অস্ট্রেলিয়া গেলেন বিমান বাহিনী প্রধান সরকার তৃণমূল মানুষের উন্নয়নকে অগ্রাধিকার দিচ্ছে : প্রতিমন্ত্রী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে ক্র্যাবের মানববন্ধন উপজেলা নির্বাচনও বর্জন করুন: রিজভী গ্যাস পাচ্ছেন গোপালগঞ্জবাসী অপারেশনের নামে হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী

বিএনপির কোনো নেতা রোহিঙ্গাদের দেখতে আসেননি: ওবায়দুল

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১১ সেপ্টেম্বর, ২০১৭
  • ৯০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,কক্সবাজার: বিএনপির কোনো নেতা রোহিঙ্গাদের দেখতে যাননি বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

আজ বিকালে কক্সবাজারের উখিয়ার কুতুপালং শরণার্থী শিবির পরিদর্শন শেষে তিনি এ অভিযোগ করেন।

না গিয়ে এসি রুমে বসে বসে সরকারের সমালোচনা করে পানি ঘোলা করার চেষ্টা করছে বলে মন্তব্য করে ওবায়দুল কাদের বলেন, রোহিঙ্গা ইস্যু নিয়ে বিএনপি মিথ্যাচার করছে। এ পর্যন্ত বিএনপির কোনো নেতা রোহিঙ্গাদের দেখতে আসেননি। তারা শুধু এয়ার কন্ডিশন রুমে বসে আওয়ামী লীগের সমালোচনা করতে জানে।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, এখানে কিছু মুসলমান অন্য দেশ থেকে এসে আশ্রয় নিয়েছে। মানবিক দিক বিবেচনা করে আমরা শুরু থেকেই তাদের আশ্রয় দিয়েছি। ঠিক সেই মুহূর্তে বিএনপি উল্টাপাল্টা কথা বলে দেশে বিভ্রান্তি ছড়াচ্ছে।

এ সময় তিনি আরও বলেন, রোহিঙ্গা ইস্যুতে আন্তর্জাতিকভাবে মিয়ানমারকে চাপ দেয়া হচ্ছে। সরকার আশা করছে, খুব শিগগিরই রোহিঙ্গাদের সে দেশে পাঠিয়ে দেয়া হবে।

এর আগে তিনি কুতুপালংয়ের রোহিঙ্গা শরণার্থী শিবির পরিদর্শন করে রোহিঙ্গাদের দুর্দশার কথা শোনেন এবং তাদের খোঁজ-খবর নেন।

এ সময় দলের যুগ্মসাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, রাশেদুল ইসলামসহ কেন্দ্রীয় এবং জেলা আওয়ামী লীগের নেতারা ও প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, নিজ দেশে পাশবিকতার শিকার হয়ে বাংলাদেশে পালিয়ে আসা নির্যাতিত রোহিঙ্গাদের দেখতে ১২ সেপ্টেম্বর রোহিঙ্গা ক্যাম্পে আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তার আগমন উপলক্ষে কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীমের নেতৃত্বে একটি টিম ১০ সেপ্টেম্বর কক্সবাজার রোহিঙ্গা ক্যাম্প ও আশপাশ পরিদর্শন করেন।

একই লক্ষ্যে আজ কক্সবাজার আসেন দলের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এবং যুগ্মসাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফসহ অন্যরা।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com