শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

বিএনপির অভিযোগ: ইসির প্রশ্রয়ে বাড়াবাড়ি করছে পুলিশ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২৯ জুলাই, ২০১৮
  • ৩০৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: তিন সিটিতে সুষ্ঠু ভোটের পরিবেশ নেই বলে অভিযোগ করেছেন বিএনপির যুগ্ম মহাসচিব মাহবুব উদ্দিন খোকন।

তিনি বলেছেন, কমিশন হয়ত চায় নির্বাচন সুষ্ঠু করতে। ইসি দৃশ্যমান কোনো ব্যবস্থা না নেওয়ায় এমন পরিস্থিতি বিরাজ করছে। রোববার বিকেলে আগারগাঁওয়ে নির্বাচন ভবনে প্রধান নির্বাচন কমিশনারের কেএম নূরুল হুদার কার্যালয়ে এক বৈঠক শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি। ভোটের একদিন আগে কমিশনে এসে এই অনাস্থার কথা জানায় বিএনপি প্রতিনিধি দল।

সোমবার রাজশাহী, বরিশাল, সিলেট সিটি করপোরেশন নির্বাচনের ভোটগ্রহণ করা হবে।

খোকন বলেন, নির্বাচনকে সুষ্ঠু করতে সকল ধরনের ব্যবস্থা নেয়ার জন্য কমিশনের কাছি দাবি জানিয়েছি। নির্বাচন কমিশনও আমাদের আশ্বস্ত করে বলেছেন তারা সব ধরনের ব্যবস্থা নেওয়া হবে। কিন্তু আমরা নির্বাচন কমিশনের উপর আস্থা রাখতে পারছি না। কারণ বর্তমানে যে পরিস্থিতিতে তা নির্বাচনী পরিবেশ বিরাজ করছে না।

তিনি অভিযোগ করেন, হাইকোর্টের আদেশ অমান্য করে পুলিশ বিএনপির নেতা কর্মীদের হয়ারনি ও গ্রেপ্তার করা হচ্ছে। পুলিশ হাইকোর্টের আদেশ মানছে না। তারা বাড়াবাড়ি করছে। ইসি ব্যবস্থা নিচ্ছে না বলেই পুলিশ সাহস পাচ্ছে। খোকন বলেন, আমরা নির্বাচন কমিশনকে বলেছি সরকার ও পুলিশবাহিনী আপনাদের কোন কথাই শুনছে না। পুলিশ বিভিন্ন জায়গায় কোন ওয়ারেন্ট ছাড়াই বিএনপির নেতা কর্মীদের গ্রেপ্তার করছে। তাই আমরা কমিশনকে বলছি আমাদের নেতাকর্মী এজেন্টদের ওয়ারেন্ট ছাড়া গ্রেপ্তার না করে।

এর আগে সিইসি কেএম নূরুল হুদার বৈঠকে বসেন বিএনপির প্রতিনিধি দল। সিইসির সঙ্গে নির্বাচন কমিশনার শাহাদাত হোসেন চৌধুরী ও মাহবুব তালুকাদার উপস্থিত ছিলেন। অপরদিকে দুই সদস্যের প্রতিনিধি দলে বিএনপির যুগ্ম মহাসসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ব্যারিস্টার কায়সার কামাল উপস্থিত ছিলেন। সূত্র: মানবজমিন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com