বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা তীব্র গরম উপেক্ষা করে নয়াপল্টনে চলছে শ্রমিক সমাবেশ দিল্লির ১০০ স্কুল বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি! নাটোরে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী গ্রেপ্তার রেস্তোরাঁয় মডেলকে গুলি করে হত্যা ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকদের ওপর আক্রমণ ন্যক্কারজনক: স্বাস্থ্যমন্ত্রী গাম্বিয়ায় ওআইসি শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছে বাংলাদেশ চীনে গভীর রাতে মহাসড়কে ধস, নিহত অন্তত ১৯ গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রকৌশলী নিহত নিঃসঙ্গ নারীদের টার্গেট, আমেরিকায় নেওয়ার স্বপ্ন দেখিয়ে প্রতারণা ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর

‘বিএনপিকে ভয় দেখিয়ে নির্বাচনে নেওয়া যাবে না’

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১৫ মার্চ, ২০১৭
  • ১০০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: বিএনপিকে নিবন্ধনের ভয় দেখিয়ে নির্বাচনে নেওয়া যাবে না বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহামুদ চৌধুরী।

তিনি বলেছেন, ‘বিএনপি বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় দল। এই দলটি নিবন্ধনের ধার ধারে না। নির্বাচন কাঠামো শক্তিশালী না হলে দেশের জনগণ নির্বাচন হতে দেবে না, নির্বাচন হবে না।’

আজ দুপুরে জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে ‘ঘুরে দাঁড়াও বাংলাদেশ’ আয়োজিত বিএনপির প্রয়াত মহাসচিব অ্যাডভোকেট খোন্দকার দেলোয়ার হোসেনের ষষ্ঠ মৃত্যুবার্ষিকীর স্মরণসভায় এ কথা বলেন তিনি।

আমীর খসরু বলেন, ‘গুম-খুনের মাধ্যমে কাউকে আর নির্বাচনে যেতে দেওয়া হবে না।’

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভারত সফরের আগে ‘র’ ও আমেরিকার সহায়তায় ২০০১ সালে বিএনপি ক্ষমতায় এসেছে- এসব কথার রহস্য কোথায় জানতে চেয়েছেন তিনি।

এ প্রসঙ্গে আমীর খসরু বলেন, ১৬ বছর পর প্রধানমন্ত্রীর স্মরণে এ কথা কেন আসল। ১৬ বছরে কেন, একবারের জন্য তিনি এ কথা উল্লেখ করেননি।

২০০১ সালে বিএনপির ক্ষমতায় আসা নিয়ে আওয়ামী লীগের তথ্যের বিষয়ে তিনি বলেন, ‘তাহলে পরবর্তীতে আপনারাও একই প্রক্রিয়ায় ক্ষমতায় এসেছেন। যদি এভাবে ক্ষমতায় আসা যায়, তাহলে দেশে ভোটের কোনো দরকার নেই।’

বিএনপির এ নেতা বলেন, ‘এভাবে দেশকে ছোট করবেন না। দেশের জনগণের ভোটের কোনো প্রভাব নেই, তা আপনার কথায় প্রমাণিত হয়।’

তিনি বলেন, ভারত যাওয়ার আগে এসব কথা কেন? তাহলে কি কোনো কিছু চাপা দেওয়ার চেষ্টা করছেন? দৃষ্টি অন্যদিকে নেওয়ার চেষ্টা করছেন? ভারতে যাবার আগে এ ধরনের প্রপাগাণ্ডা কেন?

সংগঠনের সভাপতি কাদের সিদ্দিকীর সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মুহাম্মদ রহমত উল্লাহ, সাংবাদিক নেতা কাদের গণি চৌধুরী প্রমুখ।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com