বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা তীব্র গরম উপেক্ষা করে নয়াপল্টনে চলছে শ্রমিক সমাবেশ দিল্লির ১০০ স্কুল বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি! নাটোরে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী গ্রেপ্তার রেস্তোরাঁয় মডেলকে গুলি করে হত্যা ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকদের ওপর আক্রমণ ন্যক্কারজনক: স্বাস্থ্যমন্ত্রী গাম্বিয়ায় ওআইসি শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছে বাংলাদেশ চীনে গভীর রাতে মহাসড়কে ধস, নিহত অন্তত ১৯ গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রকৌশলী নিহত নিঃসঙ্গ নারীদের টার্গেট, আমেরিকায় নেওয়ার স্বপ্ন দেখিয়ে প্রতারণা ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর

বিএনপিকে নাকে খত দিয়ে নির্বাচন করতে হবে-সংসদে শেখ সেলিম

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০১৭
  • ১১৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,সংসদ প্রতিবেদক: বিএনপিকে নাকে খত দিয়ে বর্তমান সরকারের অধীনেই নির্বাচন করতে হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের জ্যেষ্ঠ সাংসদ শেখ ফজলুল করিম সেলিম। আজ রোববার সংসদে তিনি বিএনপিকে উদ্দেশ করে বলেন, নির্বাচন করেন, টালবাহানা করে লাভ হবে না। এবার না করলে নিবন্ধন বাতিল হবে।

রাষ্ট্রপতির ভাষণের ওপর আনা ধন্যবাদ প্রস্তাবের আলোচনায় শেখ সেলিম এসব কথা বলেন।

শেখ ফজলুল করিম সেলিম বলেন, বিএনপি বলছে, শেখ হাসিনার সরকারের অধীনে নির্বাচন করবে না। কিন্তু এবার নির্বাচন না করলে আপনাদের অবস্থা মুসলিম লীগের চেয়েও খারাপ হবে। নির্বাচনের পথ ছেড়ে যদি সন্ত্রাস করেন, জনগণের সম্পদ নষ্ট করেন, তাহলে গণপিটুনির জন্য প্রস্তুত থাকেন। জনগণ এমন গণপিটুনি দেবে, পাকিস্তানেও পালানোর সুযোগ পাবেন না।

বিএনপির সঙ্গে কোনো আলোচনা হতে পারে না উল্লেখ করে শেখ সেলিম বলেন, বিএনপি এখন আলোচনার কথা বলছে। কিন্তু যারা পুড়িয়ে মানুষ মারে, তাদের সঙ্গে কিসের আলোচনা? কানাডার ফেডারেল আদালত যে দলকে সন্ত্রাসী দল বলে আখ্যায়িত করেছে, সেই দলের সঙ্গে কোনো আলোচনা হতে পারে না।

খালেদা জিয়া নতুন তত্ত্ব আবিষ্কার করেছেন মন্তব্য করে শেখ সেলিম বলেন, তিনি বলেছেন গ্রহণযোগ্য সরকারের মাধ্যমে নির্বাচন করতে হবে। কিন্তু এটা সংবিধানে নেই। সংবিধানে আছে বর্তমান সরকারের অধীনেই নির্বাচন হবে। কোনো অসাংবিধানিক সরকারের অধীনে নয়। খালেদা তথাকথিত সুশীল সমাজকে মাঠে নামিয়েছেন। এমন সব কথা বলছেন, তাঁকে হেমায়েতপুর নয়, রাঁচিতে পাঠাতে হবে।

তিনি আবোল-তাবোল বলছেন। তিনি মামলায় হাজিরা দেন না। ৫০ বার হাইকোর্টে গেছেন। তাঁর মনে দুর্বলতা আছে। তাই অসুস্থতার কথা বলে আদালতে যান না। এ পর্যন্ত ৪০ বার তারিখ পরিবর্তন করেছেন। এতিমের টাকা আত্মসাৎ করেছেন। এর বিচার হবেই।

বাংলা৭১নিউজ/এএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com