সোমবার, ২০ মে ২০২৪, ০৮:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
শাহ্জালাল ইসলামী ব্যাংকের নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত ডিজিটাল মাধ্যমে বিদেশে অর্থপাচার রোধে প্রশিক্ষণের বিকল্প নেই বৃক্ষ সংরক্ষণ ও সম্প্রসারণ বিষয়ক গবেষণা বৃদ্ধি করা হবে বিকাশ অ্যাপে খোলা যাচ্ছে সেভিংস এলজিইডি’র সেই প্রকৌশলীর স্ত্রীরও ৬ কোটি টাকার অবৈধ সম্পদ! ব্যাটারিচালিত রিকশা কোথায় কীভাবে চলবে নির্দেশনার পর ব্যবস্থা ডিএমপি ভারত থেকে রেলের ২০০ বগি কিনছে বাংলাদেশ, চুক্তি সই মেয়রের সামনে কাউন্সিলর রতনকে জুতাপেটা করলেন কাউন্সিলর চামেলী বাজেট অধিবেশন শুরু ৫ জুন দেশের অর্থনীতি শূন্যে, ক্র্যাশল্যান্ডিং হতে পারে বাজার ম‌নিট‌রিং জোরা‌লো করতে প্রধানমন্ত্রীর নি‌র্দেশ রাইসির মৃত্যুতে রাষ্ট্রপতির শোক মেয়েকে ঘুমে রেখে ফ্যানের সঙ্গে ফাঁসিতে ঝুললেন মা প্রধানমন্ত্রী ব্যাটারিচালিত রিকশার স্ট্যান্ডার্ড তৈরি করতে বলেছেন বঙ্গবন্ধু শান্তি পুরস্কার দেবে বাংলাদেশ, নীতিমালা অনুমোদন ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে শেখ হাসিনার শোক ইরানের প্রেসিডেন্ট রাইসির মৃত্যুতে বিশ্বনেতাদের শোক কুমিল্লায় ট্রাকচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত প্রেসিডেন্ট রাইসি নিহত, ইরানে পাঁচদিনের শোক ঘোষণা প্রবেশে নিষেধাজ্ঞা প্রত্যাহার না করলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি

বিআরটিসি বাসের চালক গ্রেফতার

বরিশাল প্রতিনিধি:
  • আপলোড সময় মঙ্গলবার, ২৬ জুলাই, ২০২২
  • ১১ বার পড়া হয়েছে

বরিশালের বাকেরগঞ্জে সড়ক দুর্ঘটনায় অটোরিকশার (ইজিবাইক) ছয়জন যাত্রী নিহত হওয়ার ঘটনায় করা মামলার আসামি বিআরটিসি বাসের চালক জাহাঙ্গীর শিকদারকে (৪১) গ্রেফতার করেছে র‌্যাব।

মঙ্গলবার (২৬ জুলাই) বেলা ১১টার দিকে দিকে নগরীর রূপাতলী র‌্যাব-৮ এর সদর দপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে তাকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করা হয়।

গ্রেফতার জাহাঙ্গীর শিকদার বরিশালের গৌরনদী উপজেলার কাশেমাবাদ এলাকার হামেদ শিকদারের ছেলে।

র‌্যাব-৮ এর উপ-পরিচালক মেজর মোহাম্মদ জাহাঙ্গীর আলম জানান, বুধবার (২০ জুলাই) দুপুর সোয়া ১২টার দিকে বরিশাল-কুয়াকাটা মহাসড়কের বাকেরগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের সামনে বিআরটিসির একটি যাত্রীবাহী বাস একটি অটোরিকশাকে (ইজিবাইক) চাপা দেয়। বিআরটিসির বাসটি কুয়াকাটা থেকে যাত্রী নিয়ে বরিশালের দিকে যাচ্ছিল। অন্যদিকে অটোরিকশাটি বাকেরগঞ্জ শহর থেকে যাত্রী নিয়ে পায়রা সেতু সংলগ্ন দাদুরহাট এলাকার দিকে যাচ্ছিল।

পথে এ দুর্ঘটনা ঘটে। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলেই অটোরিকশাচালক ও তিন যাত্রী নিহত হন। আহত হন তিন যাত্রী। তাদের উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে হাসপাতালে চিকিৎসাধীন আরও দুজনের মৃত্যু হয়।

মেজর জাহাঙ্গীর আলম আরও জানান, এ ঘটনায় বাকেরগঞ্জ থানায় বাসের চালককে আসামি করে মামলা করা হয়। দুর্ঘটনার পর চালক জাহাঙ্গীর শিকদার আত্মগোপনে চলে যান। সোমবার রাতে রাজধানীর খিলগাঁও এলাকা থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব। পরে তাকে বাকেরগঞ্জ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com