রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ০২:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সেনা ও র‌্যাবের পোশাক পরে ডাকাতি, গ্রেফতার ৬ ৪৩তম বিসিএসের চাকরিপ্রার্থীরা সুখবর পেতে পারেন পূজার ছুটি শেষে সুষ্ঠু নির্বাচনের মাধ্যমেই জনগণের আকাঙ্ক্ষা পূরণ হবে : ইশরাক সমালোচকদের স্বাগত জানিয়ে যা বললেন ধর্ম উপদেষ্টা বেতার যন্ত্রপাতি আমদানি, ব্যবহার ও বাজারজাতে নতুন নির্দেশিকা লক্ষ্মীপুরে পানিতে ডুবে শিশুর মৃত্যু বিমানে পেজার ও ওয়াকিটকি নিষিদ্ধ করলো ইরান জুলাই হত্যাকাণ্ডের বিচার আওয়ামী লীগের আইনেই করতে হবে মায়ের মৃত্যুর খবরে বাড়ি যাওয়ার পথে প্রাণ গেল ২ বোনের ভিমরুলের কামড়ে বাবা-মেয়ের পর মারা গেল ছেলেও ১৯ বছর পর প্রকাশ্যে জামায়াতের রুকন সম্মেলন আজ রোনালদোর ৯০৬, পর্তুগালের টানা তৃতীয় জয় পাবনায় আ.লীগের হামলায় বিএনপির ২৫ কর্মী আহত শেবাচিম হাসপাতালে আগুন: নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ৯ ইউনিট ব্রাজিলে ঝড়ের আঘাতে ৭ জনের মৃত্যু দুর্গাপূজা উপলক্ষ্যে রাষ্ট্রপতির শুভেচ্ছা বিনিময় আজ দৌলতদিয়ায় আধিপত্য নিয়ে দ্বন্দ্বে যুবককে কুপিয়ে হত্যা বঙ্গোপসাগরে নোঙর করে রাখা এলপিজি বহনকারী জাহাজে আগুন সাবেক মন্ত্রী বাবা সিদ্দিকিকে গুলি করে হত্যা প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে দুর্গাপূজা শেষ হচ্ছে আজ

বিআরটিসি বাসচাপায় মাছ ব্যবসায়ী নিহত

বরগুনা প্রতিনিধি:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৬ জানুয়ারী, ২০২৩
  • ১২ বার পড়া হয়েছে

বরগুনার পাথরঘাটা উপজেলায় বিআরটিসি বাসের চাপায় মো. আবুল কালাম নামে এক মাছ ব্যবসায়ীর নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) সকালে উপজেলার ইউনিয়নের শতকর বেতমোর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আবুল কালাম মঠবাড়িয়া উপজেলার বুখইতলা বান্ধবপাড়া গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে। তিনি পাথরঘাটা বিএফডিসি মৎস্য বন্দর থেকে মাছ কিনে বিভিন্ন এলাকায় বিক্রি করতেন। সকালে মাছ কিনতে পাথরঘাটায় আসার পথে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা যায়, পাথরঘাটার চরদুয়ানি থেকে খুলনার উদ্দেশে ছেড়ে আসা বিআরটিসি বাসটি মাছ বহনকারী একটি মোটরসাইকেলকে সামনে থেকে ধাক্কা দেয়। এসময় মোটরসাইকেলচালক ও আরোহী গুরুতর আহত হন। তবে ঘটনার পর বাসের চালক ও সহযোগী পালিয়ে যান।

পথচারীরা আহতদের উদ্ধার করে মঠবাড়িয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে আবুল কালামের মৃত্যু হয়। আহত মোটরসাইকেল চালককে উন্নত চিকিৎসার জন্য খুলনা পাঠানো হয়েছে। সকালের অতিরিক্ত কুয়াশার কারণে এ দুর্ঘটনা ঘটতে পারে বলে স্থানীয়রা জানান।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান জামান তালুকদার বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, পাথরঘাটায় দুর্ঘটনার শিকার হয়ে মঠবাড়িয়া স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন এক মাছ ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। তার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com