মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৮:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চিপসের প্যাকেট ১, ডাবের খোসা ও দইয়ের পাত্র ২ টাকায় কিনবে ডিএনসিসি সিরাজগঞ্জে গ্যাস লাইনের পাইপ স্থাপনের সময় মাটিচাপা পড়ল শ্রমিক দীর্ঘ প্রতীক্ষার পর চুয়াডাঙ্গা-যশোরে স্বস্তির বৃষ্টি ১০ মে ঢাকায় সমাবেশ করবে বিএনপি ফিলিস্তিনের পক্ষে বিশ্ববিদ্যালয়গুলোতে ছাত্রলীগের কর্মসূচি ইলিশের উৎপাদন বেড়ে ৫.৭১ লাখ টন: মন্ত্রী চাকরিতে প্রবেশের বয়স বাড়ানো নিয়ে যা বললেন জনপ্রশাসনমন্ত্রী সুন্দরবনে আগুন কেন, গভীরভাবে খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর লোডশেডিং আগের তুলনায় কমেছে, দাবি জ্বালানি প্রতিমন্ত্রীর প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান স্বামীর সঙ্গে ঝগড়া করে বোবা ছেলেকে কুমিরের মুখে ফেললেন নারী ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ পুতিনের চট্টগ্রামে কালবৈশাখীর তাণ্ডব : সড়কে গাছ পড়ে যান চলাচল ব্যাহত দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিবিড়ভাবে কাজ করতে হবে একীভূত হবে না ন্যাশনাল ব্যাংক, নিজেরাই সবল হতে চায় প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত

বিআরটিসির ডিপোতে আগুনে পুড়ে গেছে ১১ বাস: তদন্তের নির্দেশ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ৯ জুন, ২০১৮
  • ১০২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: রাজধানীতে বাংলাদেশ সড়ক পরিবহন করপোরেশন বিআরটিসির বাস ডিপোতে আগুনে পাঁচটি দ্বিতল বাসসহ ১১টি পুড়ে গেছে।

শুক্রবার দিনগত রাত দেড়টার দিকে খিলক্ষেতের নিকুঞ্জ এলাকায় এ অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের ছয়টি ইউনিট ঘটনাস্থলে এসে প্রায় দেড় ঘণ্টা চেষ্টার পর রাত ৩টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের নিয়ন্ত্রণ রুমের দায়িত্বরত কর্মকর্তা আতাউর রহমান জানান, শুক্রবার দিনগত রাত দেড়টার দিকে খিলক্ষেতের নিকুঞ্জ এলাকায় বিআরটিসির বাস ডিপোতে আগুন লাগে।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের ছয়টি ইউনিট দেড় ঘণ্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। তবে তার আগে আগুনে বিআরটিসির পাঁচটি দ্বিতল বাসসহ ১১টি বাস পুড়ে গেছে।

বিআরটিসির চেয়ারম্যান ফরিদ আহমেদ ভূঁইয়া জানান, ফায়ার সার্ভিসসহ সংশ্লিষ্ট যারা আছেন তাদের নিয়ে তদন্ত কমিটি গঠন করা হবে। এই আগ্নিকাণ্ডের সূত্র কোথা থেকে বা এর পিছনে কোনো গাফিলতি আছে কি না, এটি অবশ্যই দেখা হবে।

সকালে বিআরটিএ কার্যালয়ে পরিবহন মালিকদের সঙ্গে বৈঠকের সময় সেতুমন্ত্রী আগুন লাগার ঘটনা তদন্তে কমিটি গঠনের নির্দেশ দেন। বিশ্বাসযোগ্যতা আনতে কমিটিতে বিআরটিএ কর্মকর্তাদের পাশাপাশি পুলিশসহ সংশ্লিষ্টদের রাখার কথা জানান কাদের।

বাংলা৭১নিউজ/বিকে

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com