সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দুই নারী কর্মকর্তাকে কুপিয়ে সোনালী ব্যাংকের ৭ লাখ টাকা ছিনতাই বাংলাদেশ সফরে আসছেন মালয়েশিয়ার প্রধানমন্ত্রী আনোয়ার ইব্রাহিম সামাজিক ন্যায় বিচার প্রতিষ্ঠার জন্য আইনের শাসনের বিকল্প নেই ময়মনসিংহ মহানগর ছাত্রলীগ সভাপতি ঢাকায় গ্রেফতার প্রাণী রক্ষায় আরও মানবিক হতে হবে: প্রাণিসম্পদ উপদেষ্টা রূপালী ব্যাংকে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালন শাহ্জালাল ইসলামী ব্যাংকের পরিচালক পর্ষদের ৩৮৪তম সভা অনুষ্ঠিত সাবেক মন্ত্রী মোস্তাফিজুর রহমান ফিজার মারা গেছেন রেললাইনে উঠে গেছে তিস্তার পানি, দুর্ভোগ চরমে: লালমনিরহাট ধর্ষণ মামলায় আসামি হলেন সাবেক ভূমিমন্ত্রী নারায়ণ চন্দ টি-টোয়েন্টিতে নতুন মুখ ২টি, ফিরলেন মিরাজ চট্টগ্রাম বন্দরে বিনিয়োগে আগ্রহী সংযুক্ত আরব আমিরাত সমবায় ব্যাংকের লকার থেকে ১২ হাজার ভরি সোনা গায়েব গত ২৪ ঘণ্টায় বছরের সর্বোচ্চ ডেঙ্গু শনাক্ত, মৃত্যু ৮ নেতানিয়াহুর ওপর হামলা, ইসরাইলজুড়ে বিমান পরিবহন বন্ধ ঘোষণা ৪০ লাখ শ্রমিক পাবে টিসিবির পণ্য, ১ অক্টোবর থেকে বিতরণ তারুণ্যের সামনে স্বৈরাচারের দানবীয় শক্তি খড়কুটোর মত ভেসে যায়: জিএম কাদের রাজনৈতিক সংশ্লিষ্টতা নিয়ে নিজের অবস্থান স্পষ্ট করলেন উপদেষ্টা আসিফ পলিথিন বর্জনের কার্যক্রম ধাপে ধাপে বাস্তবায়ন করা হবে আমরা আগস্ট বিপ্লবের প্রতিফলন দেখতে চাই: মেজর হাফিজ

বায়ার্নকে বিধ্বস্ত করে সেমিতে এক পা ম্যানসিটির

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় বুধবার, ১২ এপ্রিল, ২০২৩
  • ১৩ বার পড়া হয়েছে

দ্বিতীয় রাউন্ডে পিএসজি দাঁড়াতেই পারেনি জার্মান ক্লাব বায়ার্ন মিউনিখের সামনে। এবার সেই বায়ার্ন উড়ে গেলো ইংলিশ প্রিমিয়ার লিগ ক্লাব ম্যানচেস্টার সিটির কাছে। ইত্তিহাদ স্টেডিয়ামে খেলতে এসে স্বাগতিন ম্যানচেস্টার সিটির কাছে ৩-০ গোলের ব্যবধানে পরাজিত হলো বায়ার্ন মিউনিখ।

বায়ার্নের বিপক্ষে এই জয়ে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালে এক পা দিয়ে রাখলো ম্যানসিটি। ফিরতি লেগে বায়ার্নকে জিততে হবে অন্তত ৪ গোলের ব্যবধানে। তবে নতুন কোচ টমাস টুখেলের বায়ার্নের হয়ে অভিযাত্রাটা মোটেও ভালো হলো না।

মঙ্গলবার রাতে ম্যানচেস্টারে ছিল তুমুল ঝড় এবং বৃষ্টি। এর মধ্যেও খেলা গড়ায় মাঠে এবং দুই দলই তুমুল প্রতিদ্বন্দ্বীতা গড়ে তোলে। কিন্তু শেষ পর্যন্ত নিজেদের সেরাটা ঢেলে দিতে পেরেছে ম্যানচেস্টার সিটিই। যে কারণে স্কোরশিটে নিজেদের নাম তুলতে পেরেছে তারা।

২০১৬ সালে বায়ার্ন ছাড়ার পর এই প্রথম জার্মান ক্লাবটির মুখোমুখি হলেন কোচ পেপ গার্দিওলা। সাবেক ক্লাবের প্রতি বিন্দুমাত্র সহমর্মিতা দেখালেন না তিনি। আবার টমাস টুখেলের সঙ্গে আবারও প্রতিদ্বন্দ্বীতা হলো তার। ২০২১ চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালে চেলসির মুখোমুখি হয়েছিলো ম্যানসিটি। সেবার চেলসির কোচ ছিলেন টুখেল। ওই ম্যাচে হারতে হয়েছিলো ম্যানসিটিকে।

ম্যাচের ২৭তম মিনিট পর্যন্ত আক্রমণ-পাল্টা আক্রমণের পরও গোল হয়নি। অবশেষে ২৭তম মিনিটে প্রথম ডেডলক ভাঙেন রদ্রি।

দ্বিতীয়ার্ধে গিয়ে ব্যবধান দ্বিগুণ করেন বার্নার্ডো সিলভা। দুর্দান্ত এক হেড থেকে বায়ার্নের জালে বল জড়ান তিনি। এরপর ৭৬তম মিনিটে তৃতীয় গোলটি আসে ম্যানসিটির ‘গোল মেশিন’ খ্যাত আর্লিং হালান্ডের পা থেকে।

সব মিলিয়ে ম্যানসিটি এ নিয়ে টানা ৯ম ম্যাচ জিতলো। এই ৯ ম্যাচে ৩৪ গোল দেয়ার পাশাপাশি হজম করলো মাত্র ৩টি।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com