শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, একজনের মৃত্যু নিজেদের ট্যাংক থেকে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় সংসদীয় কূটনীতি কার্যকর হাতিয়ার এআই ভিডিওর ফাঁদে ভারতের রাজনীতি কোরবানির চাহিদার চেয়ে ২২,৭৭,৯৭৩ অতিরিক্ত গবাদিপশু প্রস্তুত কক্সবাজারের আদলে সাজবে পতেঙ্গা ছিনতাই হতে যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করলেন ট্রাফিক পুলিশ সদস্য ‌‘হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বন্ধে ব্যবস্থা নেওয়া হবে’ কেস খেলবা আসো, নিপুণকে ডিপজল পর্যটন খাতে তুরস্ককে বিনিয়োগের আহ্বান মন্ত্রীর গাজায় ১৫ হাজারের বেশি শিশু নিহত বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির মুনাফা বেড়েছে পাপুলের শ্যালিকা ও দুই কর কর্মকর্তার বিরু‌দ্ধে দুদকের মামলা ‘কাক পোশাকে’ কানের লাল গালিচায় ভাবনা ভোট বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৩ বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার ‘মাদক সম্রাজ্ঞী’ লাবনীসহ গ্রেপ্তার ৭ ‘ডো‌নাল্ড লু ঘুরে যাওয়ায় বিএনপির মাথা খারাপ হয়ে গেছে’ রূপপুর-মেট্রোরেলসহ ১০ প্রকল্পেই বরাদ্দ ৫২ হাজার কোটি

বাড়ি ফেরার পথে ৭ বাসের ২০৯ যাত্রী আটক

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১২ এপ্রিল, ২০২০
  • ৪৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(কুড়িগ্রাম)প্রতিনিধি: ফরিদপুর জেলার মধুখালীতে অবস্থিত আলতু খান জুট মিলের ৭টি বাস ও ২০৯ যাত্রীকে আটক করেছে কুড়িগ্রাম থানার পুলিশ। রোববার বিকেল সোয়া ৩টায় তাদেরকে শহরের খলিলগঞ্জ এলাকায় আটক করা হয়।

আটক ২০৯ জন যাত্রীর মধ্যে ২ জন উলিপুরের এবং ২০৭ জন নাগেশ্বরী উপজেলার বাসিন্দা।

কুড়িগ্রাম সদর থানার এসআই সজীব জানান, ৭টি বাস ও যাত্রীদের আটক করে নাগেশ্বরী থানায় নিয়ে যাওয়া হচ্ছে। সেখানে নাম-ঠিকানা নেয়ার পর আটকদের বাড়িতে হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করা হবে। এরা সবাই জুট মিলের শ্রমিক ও তাদের পরিবারের লোকজন।

বাসের যাত্রী মালেক ও জব্বার বলেন, আমরা আলতু খান জুট মিলে কাজ করি। গত ২৪ মার্চ থেকে মিল বন্ধ। মালিক আমাদেরকে ১৪ দিন ঘরে রাখার পর তাদের নিজস্ব বাসে কুড়িগ্রামে বাড়িতে পাঠানোর ব্যবস্থা করেছে।

বাংলা৭১নিউজ/এফএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com