সোমবার, ০৬ মে ২০২৪, ১২:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
স্ত্রীকে ভিডিও কলে রেখে ফাঁস নিলেন আনসার সদস্য সুনামগঞ্জে অব্যাহত বৃষ্টিতে বাড়ছে নদ-নদীর পানি জুডিশিয়াল সার্ভিস পরীক্ষার প্রিলির ফল প্রকাশ, উত্তীর্ণ ৬০৩ সিলেটে সাত সকালে কালবৈশাখীর তাণ্ডব সুন্দরবনের আগুন নিয়ন্ত্রণে, ধোঁয়া দেখলেই পানি স্প্রে চলে গেলেন ‘টাইটানিক’খ্যাত অভিনেতা বার্নার্ড হিল হামাসের হামলার জবাবে রাফায় ইসরায়েলের হামলা, নিহত ১৯ আগামী সাত দিন হতে পারে ‘বৃষ্টির সপ্তাহ’ রাজধানীতে বাস-পিকআপ মুখোমুখি সংঘর্ষে চালকসহ নিহত ২ জিম্বাবুয়েকে ৬ উইকেটে হারাল বাংলাদেশ ব্রাজিলে বন্যায় মৃত্যু বেড়ে ৭৫, নিখোঁজ শতাধিক টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠালো বাংলাদেশ ছয় মাসে রাজস্ব আহরণ বেড়েছে ১৩.৯ শতাংশ: অর্থমন্ত্রী সোনার দাম আরও বাড়লো ব্যর্থতা ঝেড়ে বিশ্বকাপ রঙিন করার প্রত্যাশা জ্যোতির পালিয়ে বাংলাদেশে এলেন আরও ৮৮ বিজিপি সদস্য এবি ব্যাংক পিএলসি যশোরে স্মার্ট কার্ডে নারী উদ্যোক্তা ঋণ স্মরণে বঙ্গবন্ধু ঢাকায় আইওএম মহাপরিচালক অ্যামি পোপে তীব্র তাপপ্রবাহের পর হবিগঞ্জে ঝড়-শিলাবৃষ্টি গুচ্ছের বি ইউনিটের ফল প্রকাশ

বাড়ি নিয়ে মওদুদের নাটক প্রচার হচ্ছে- অ্যাটর্নি জেনারেল

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৮ জুন, ২০১৭
  • ৮৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা:
বাড়ি ছাড়া নিয়ে গণমাধ্যমে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মওদুদ আহমদের নাটক ভালোভাবে প্রচার হচ্ছে। অথচ আমার বিস্তারিত বক্তব্য প্রচার হচ্ছে না বলে মন্তব্য করেছেন অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম।
বৃহস্পতিবার নিজ কার্যালয়ে সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি একথা বলেন।
তিনি বলেন, যে সব বিষয় বলেছি, কিছু কিছু মিডিয়া ছাড়া তা সম্পূর্ণ প্রচার হয়নি। কিন্তু অন্য সবাই যা বলেছে তার সবই প্রচার হয়েছে।
মাহবুবে আলম বলেন, মওদুদের বাড়ির প্রকৃত মালিক একজন প্রবাসী নারী। তিনি মারা যাওয়ার পর বাড়িটি রাষ্ট্রের হয়ে যায়। এই বাড়ি নিয়ে মওদুদ আহমদের সঙ্গে চুক্তি হবার ৫ মাস আগেই মারা যান তিনি।
তার কোনো উত্তরসূরী ছিল না। অথচ মৃত মানুষের বিরুদ্ধে মামলা করে তা নিজের নামে করে নিয়েছেন। তিনি কখনোই বলেননি যে, তিনি এই বাসায় ভাড়াটিয়া হিসেবে ঢুকেছেন।
তিনি আরও বলেন, এই বাড়িটি যে ওনার ভাইয়ের না তা মামলায় উঠে এসেছে। সেহেতু ভাইয়ের পক্ষে কি করে তিনি এই বাড়ি দখলে রাখেন?
পৃথিবীর অন্য কোনো রাষ্ট্রে কোনো আইনজীবী এমন করলে হাত জোর করে ক্ষমা চেয়ে বাড়ি ছেড়ে দিতেন বলেও মন্তব্য করেন অ্যাটর্নি জেনারেল।
বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com